Ad: ০১৭১১৯৫২৫২২
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

নোয়াখালীতে এমপি একরাম চৌধুরীর ঈদের শুভেচ্ছা বিনিময়

বার্তা কক্ষ
এপ্রিল ২৪, ২০২৩ ১২:১৯ অপরাহ্ণ
Link Copied!

তছলিম শিকদার, নোয়াখালীঃ নোয়াখালী সদর ও সুবর্ণচর উপজেলার বিভিন্ন চরাঞ্চলে আওয়ামী লীগ নেতাকর্মীসহ সর্বস্তরের সাধারণ মানুষের সাথে ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেন ও নির্বাচনী প্রচারণা শুরু করেন। এসময় তাদের পরিবারের খোঁজখবর নেন নোয়াখালী-৪  আসনের এমপি একরাম চৌধুরী।

আজ সকালেও তিনি তার নির্বাচনী এলাকা ঘুরে এলাকায় মানুষের খোঁজ খবর নেন।

এ সময় আওয়ামী লীগের এমপি প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান ও নৌকা মার্কায় আবারো ভোট দিয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার দাবি জানান এবং সড়ক ও সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের শারীরিক সুস্থতার জন্য সবার দোয়া চান। এছাড়া তিনি চরাঞ্চলে রাস্তাঘাটসহ শেখ হাসিনার দেওয়া ব্যাপক উন্নয়নের কথা তুলে ধরেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।