Ad: ০১৭১১৯৫২৫২২
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে জাতীয় প্রাথমিক সপ্তাহ ২০২৩ অনুষ্ঠিত

বার্তা কক্ষ
মার্চ ১৪, ২০২৩ ১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

মেহেরপুর প্রতিনিধি : ” মানসম্মত প্রাথমিক শিক্ষা, স্মার্ট বাংলাদেশ গড়ার দীক্ষা ” এ প্রতিপাদ্য কে ধারণ করে মেহেরপুরে অনুষ্ঠিত হলো
জাতীয় প্রাথমিক সপ্তাহ ২০২৩, শিক্ষা মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।জেলা প্রশাসন ও জেলা শিক্ষা অফিসের আয়োজনে মঙ্গলবার বেলা ১১.০০ টার সময় জেলা শিল্পকলা একাডেমি চত্বরে দিনব্যাপী অনুষ্ঠানের সমাপনী দিনে শিক্ষা মেলার উদ্বোধন করা হয়। জেলা শিক্ষা অফিস ও তিন উপজেলা শিক্ষা অফিসের সহযোগিতায় প্রাথমিক শিক্ষা সংশ্লিষ্ট বিভিন্ন উপকরণ নিয়ে স্টল দেয়া হয় । স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মৃধা মোঃ মোজাহিদুল ইসলাম এ মেলার উদ্বোধন করেন এবং স্টলসমুহ ঘুরে দেখেন। অতিথিরা সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।


এ সময় জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ভুপেষ রন্জন রায়, সহকারী জেলা শিক্ষা অফিসার আতিয়ার রহমান, সদর উপজেলা শিক্ষা অফিসার মোঃ আপিলউদ্দীন, মুজিবনগর উপজেলা শিক্ষা অফিসার মোঃ আলাউদ্দীন, সহকারী শিক্ষা অফিসার এহসানুল হাবিব মোঃ সামসুজ্জোহা, শফিকুর রহমান, জয়নাল আবেদীন ও আসাফউদ্দৌলা শামীম সহ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

পরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্রছাত্রীরা বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।