Ad: ০১৭১১৯৫২৫২২
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

মে দিবসেই নির্মান শ্রমিকের কন্ট্রাক্টর কে পেটালেন শ্রমিক নেতা জামাল

বার্তা কক্ষ
মে ১, ২০২৩ ১১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি: নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন মধ্য রসুলপুর এলাকায় চাঁদার দাবিতে এক নির্মান শ্রমিকের কন্ট্রাক্টর কে পিটিয়ে গুরুতর আহত করেন ফতুল্লা থানা শ্রমিক লীগের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ জামাল আহম্মেদ ও সেলিয়া মিয়া। এবিষয় পহেলা মে বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায় করেন

পটুয়াখালী জেলার কলাপাড়া থানার বৈদ্যপাড়া এলাকার মৃত সিরাজ উদ্দিন হাওলাদারের ছেলে শাহিন আলম (৩৯)। শাহিন জানান বিগত ২৫/ ২৬ দিন যাবৎ মধ্য রসুলপুর এলাকার বড় মসজিদ ও মাদরাসার নির্মান কাজ আমি শ্রমিকদের নিয়ে কন্ট্রাক্টর হিসেবে করছি, এরি মধ্য শ্রমিক নেতা জামাল আহম্মেদ ও সেলিম মিয়া বিভিন্ন সময় আমার কাছ থেকে এক লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছে।
 পহেলা মে দুপুরে আমার কাজ চলা কালে মধ্য রসুলপুর বড় মসজিদে সামনে এসে আমার কাছ থেকে দাবি কৃত চাঁদার এক লক্ষ টাকা দাবি করেন আমি দাবি কৃত টাকা দিতে অশিকার করায় শ্রমিক নেতা জামাল আমাকে লোহার পাইব দিয়ে এলোপাতারী ভাবে পিটাতে থাকে, এসময় আমি তার আঘাতে মাটিতে লুটে পড়িলে শ্রমিক নেতা জামাল আহম্মেদ ও সেলিম মিয়া উভয়ে মিলে আমাকে কিল ঘুষি মারতে থাকে।পড়ে আমাকে এই বলে হুমকি প্রধান করে চলে যায় যে কালকে মধ্য এক লক্ষ টাকা দিবি নাইলে কোন কাজ করতে পারবি না।
এবিষয়ে শ্রমিক নেতা জামাল আহম্মেদ কে ফোন করলে তিনি বলেন আমি মেরেছি কিন্তু কোন টাকা চাইনি বলে জানান পড়ে ফোন কেটে দেন।অভিযোগের বিষয় ফতুল্লা মডেল থানার এস আই হুমায়ুন এর কাছে জানতে চাইলে তিনি আওয়ার নারায়ণগঞ্জ কে জানান অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।