Ad: ০১৭১১৯৫২৫২২
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরে ১০০ নেতাকর্মীকে হেলমেট দিলো ছাত্রলীগ

বার্তা কক্ষ
মার্চ ১২, ২০২৩ ২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

লক্ষীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে ট্রাফিক আইন নিয়ে সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ১০০ নেতাকর্মীর মাঝে হেলমেট বিতরণ করেছে ছাত্রলীগ। রোববার (১২ মার্চ) বেলা ১১টার দিকে জেলা ছাত্রলীগের ব্যানারে শহরের উত্তর তেমুহনী এলাকায় আলোচনা সভা শেষে হেলমেট বিতরণ করা হয়।

এ সময় মোটরসাইকেলের লাইসেন্স, ড্রাইভিং লাইসেন্স ও আরোহীদের হেলমেট ব্যবহারে জোরালো আহ্বান জানিয়েছে অতিথিরা। জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকির সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নুরউদ্দিন চৌধুরী নয়ন।

জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ বলেন, লক্ষ্মীপুরে হেলমেটবিহীন মোটরসাইকেল চালাতে দেওয়া হবে না। দুর্ঘটনা থেকে রক্ষায় মানসম্মত হেলমেট সবচেয়ে বেশি জরুরি। ছাত্রলীগের হেলমেট বিতরণের এ উদ্যোগ দেশের অন্য কোথাও হয়েছে কিনা জানা নেই। লক্ষ্মীপুর ছাত্রলীগের এ উদ্যোগ একটি মাইলফলক সৃষ্টি করেছে।

লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নুরউদ্দিন চৌধুরী নয়ন বলেন, বঙ্গবন্ধুর আদর্শের কর্মীরা সবসময় জনগণের জন্য কাজ করে। সততার আর মহৎ কাজের মাধ্যমে মানুষের মনে জায়গা করে নেয়। তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একইভাবে জনগণের ভাগ্য পরিবর্তনে কাজ করছেন। ছাত্রলীগকেও মানুষের কল্যাণে কাজ করতে হবে। ছাত্রলীগের হেলমেট বিতরণ কার্যক্রমকে স্বাগত জানাচ্ছি। আশা করছি এটি সারাদেশে লক্ষ্মীপুর ছাত্রলীগের সুনাম ছড়াবে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়ার সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন, আওয়ামী লীগ নেতা আবদুল মতলব ও যুবলীগ নেতা রাকিব হোসেন লোটাস প্রমুখ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।