Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে হরতাল বিরোধী শান্তি মিছিলকালে যুবলীগ দুই গ্রুপে সংঘর্ষ

নিউজ রুম
নভেম্বর ১৬, ২০২৩ ৪:৫৯ অপরাহ্ণ
Link Copied!

বরিশাল প্রতিনিধি: ঝালকাঠি শহরে হরতাল বিরোধী শান্তি মিছিলের মহড়াকালে যুবলীগ দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়লে রনক্ষেত্রে পরিনত হয়েছে। সকাল নয়টায় শহরের পোষ্ট অফিস সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটেছে। এ সময় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ মিলনসহ উভয় গ্রুপের চারজন আহত হয়েছে। এসময় ৮/১০টি মটোরসাইকেল ভাংচুরসহ ব্যাপক ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটলে শহর জুড়ে আতংক ছড়িয়ে পড়ে।

আহতদের মধ্যে মিলনসহ তিনজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে ও এক যুবলীগ কর্মীকে ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতরা হলো জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ হাদিসুর রহমান মিলন, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি তরিকুল ইসলাম অপু, যুবলীগ কর্মী মো. সাগর ও অপর গ্রুপের যুবলীগ কর্মী মামুন হোসেন ওরফে কঠিন মামুন। ঘটনার পর শহরে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুলিশ টহল দিচ্ছে।

ঘটনার পর জেলা যুবলীগের আহবায়ক রেজাউল করিম জাকির জানায়, দলীয় নির্দেশনা অনুযায়ী জেলা আওয়ামীলীগের নেতৃত্বে হরতাল বিরোধী শান্তি মিছিল হওয়ার কথা। তবে সৈয়দ মিলনের সমর্থকরা তাদের পৃথক ভাবে মহড়া নিয়ে পিছন দিক থেকে দুইজন সেচ্ছাসেবক লীগ কর্মীর উপর মোটর সাইকেল উঠিয়ে দেয়। এতে তারা আহত হলে নেতাকর্মীরা তাদের প্রতিরোধ করে।

অন্যদিকে সৈয়দ মিলনের সমর্থক আহত সরকারী কলেজ লীগের সাবেক সভাপতি তরিকুল ইসলাম অপু ও মো: সাগর জানায়, তারা অবরোধ বিরোধী মটরসাইকেল মহড়া দেয়ার সময় পোস্ট অফিস সড়কে পৌছলে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাফিজ আল মাহমুদ, যুবলীগ আহবায়ক রেজাউল করিম জাকির ও কাউন্সিলর কামাল শরীফের নেতৃত্বে তাদের অনুসারিরা হামলা চালিয়ে তাদের কুপিয়ে জখম করে। তাদের সাথে থাকা ৮/১০টি মোটরসাইকেল ভাংচুর করে।

তবে আওয়ামীলীগের নাম প্রকাশ না করার শর্তে একটি সূত্র জানায়, দীর্গ দিন ধরে জেলা যুবলীগের নেতৃত্ব নিয়ে বিরোধ ও সম্প্রতিক ৮কোটি টাকার টেন্ডার হাতিয়ে নেয়ায় জের ধরে দলীয় কর্মসূচীর সময় অনাকাঙ্খিত এ ঘটনা ঘটেছে।এ ব্যাপারে ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ মিলনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরন করা হয়েছে। কারা এ ঘটনা ঘটিয়েছে তা তদন্ত করা হচ্ছে। তবে এটা দলীয় আভ্যন্তরীন কোন্দল হতে পারে। এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি এবং কাউকে আটক বা গ্রেপ্তার করা হয়নি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।