Ad: ০১৭১১৯৫২৫২২
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ব্রাহ্মণবাড়িয়ায় কথা-কবিতায় আবৃত্তি শিল্পী হাসান আরিফকে স্মরণ

বার্তা কক্ষ
এপ্রিল ১, ২০২৩ ৩:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় নানান আয়াজনে স্মরণ করা হয় বরণ্য আবত্তি শিল্পী ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সাধারণ সম্পাদক হাসান আরিফক।

গতকাল শনিবার হাসান আরিফর প্রথম প্রয়াণ বার্ষিকী   উপলক্ষে তিতাস আবত্তি সংগঠন ৫ টি গ্রুপে শিশু শ্রেণী থেকে কলেজ পর্যায়ে আবত্তি প্রতিযোগিতা,আলাচনা,আবত্তি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়াজন করা হয়। সকাল ১০ টায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি গণগ্রন্থাগারে অনুষ্ঠানর উদ্বাধন করেন সাহিত্য একাডমী সভাপতি কবি জয়দুল হাসান।

সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনর সহসভাপতি কবি আবদুল মানান সরকারর সভাপতিত্ব ও তিতাস আবত্তি সংগঠনর সহকারি পরিচালক সুজন সরকারর সঞ্চালনায় স্মরণ অনুষ্ঠান প্রধান অতিথি ছিলন বাংলাদশ গ্রুপ থিয়টার ফডারশন সাধারণ সম্পাদক চদন রজা।

আলাচনায় অংশ নেন রবীদ্র সঙ্গীত সম্মিলন পরিষদ সভাপতি অধ্যাপক মানবন্ধন পাল,বঙ্গবন্ধু পরিষদ সদস্য সচিব এটিএম ফয়জুল কবীর,কবি ও কথাশিল্পী আবদুর রহিম,তিতাস সাহিত্য-সংস্তি পরিষদ সভাপতি রাকয়া দস্তগীর,জলা যুবমত্রী যুগ্ম-আহবায়ক কাজী তানভীর মাহমুদ শিপন,ব্রাহ্মণবাড়িয়া থিয়টার সাধারণ সম্পাদক বিশাল আহমদ দুলাল,সানালী সকাল পরিচালক ফাহিম মুনতাসির।

একক আবত্তি করন উত্তম কুমার দাস,রজা এ রাবী,তাসফিয়া ইসলাম প্রমি,ফারদিয়া আশরাফি নাওমী,ফাহিমা সুলতানা। একক সঙ্গীত পরিবেশন করেন রিয়া রায় সতু। অধশত শিশু-কিশারদর মধ্য পুরস্কার ও সনদপত্র বিতরণর মধ্য দিয়ে স্মরণ অনুষ্ঠান শেষ হয়।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।