Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

সরাইলে পেট্রোল ঢেলে গৃহবধূকে আগুনে পুড়িয়ে মারল স্বামী

নিউজ রুম
ডিসেম্বর ১৩, ২০২৩ ৫:২০ অপরাহ্ণ
Link Copied!

বাহাদুর আলম,ব্রাহ্মণবাড়িয়াঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে যৌতুকের দাবিতে এক গৃহবধূকে শরীরে পেট্রোল ঢেলে আগুন দিয়ে হত্যা করেছে স্বামী। এসময় দুই বছরের শিশু কন্যা আলিফা আক্তারেরও সারাশরীর ঝলসে যায়।

সোমবার (১১ ডিসেম্বর) সকালে উপজেলার কালিকচ্ছে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ সাহিদা উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের নোয়াগাঁও (মুন্সি বাড়ির) আলাই মিয়ার মেয়ে।
এই ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ ঘাতক স্বামী আল আমিনকে গ্রেফতার করেছে।

জানা গেছে, কালিকচ্ছ (মধ্য পাড়া) গ্রামের সেলিম মিয়ার ছেলে আল আমিনের সঙ্গে ৮ বছর আগে সাহিদার বিয়ে হয়। তাদের সংসারে ৭ বছরের এক ছেলে ও ২ বছরের এক মেয়ে আছে। গত ৩-৪ বছর ধরে পরকীয়ায় জড়িয়ে পড়েন আল আমিন। এর জের ও যৌতুকের দাবিতে সোমবার আল আমিন নিজ বসতঘরে সাহিদার শরীরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেন। এ সময় দুই বছরের কন্যা শিশু আলিফা আক্তারও তার সাথে ছিল।পরে সাহিদার আর্তচিৎকারে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।অবস্থার অবনতি হলে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মঙ্গলবার (১২ ডিসেম্বর) ভোরে সাহিদার মৃত্যু হয়। এ ঘটনায় মঙ্গলবার রাতে সাহিদার ভাই মো. আবেদ মুন্সি বাদী হয়ে সরাইল থানায় চারজনকে আসামি করে হত্যা মামলা করেন।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান , আল আমিন তার স্ত্রীকে পুড়িয়ে হত্যা করেছে ও শিশু কন্যা আলিফার ও শরীর ঝলসে গেছে। আল-আমিনকে ঢাকা থেকে গ্রেফতার করেছি। তার হাত-পা কিছুটা পুড়ে যাওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাকি আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।