Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ফেনীতে ২ যুবকের প্রকাশ্যে গুলি: ৪ দিনেও আটক হয়নি জড়িতরা

নিউজ রুম
নভেম্বর ২৫, ২০২৩ ৭:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ফেনী প্রতিনিধি: ফেনীতে প্রকাশ্যে গুলি ছোড়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ছড়িয়ে পড়ার তিন দিনেও আটক হয়নি জড়িতরা। উদ্ধার হয়নি ওইসব অস্ত্রও। ঘটনার পর থেকে জনমনে আতঙ্ক বিরাজ করছে।

এই ব্যাপারে জানতে চাওয়া হলে, ফেনী মডেল থানার ওসি মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরীর বলেন, গুলি ছোড়ার ভিডিওটি তারা দেখেছেন। গত মঙ্গলবার রাতে ফেনী শহরের বড় মসজিদের পাশে আসলে কী ঘটেছিল, পুলিশ তা বিস্তারিত জানতে পারেনি। পুলিশ এ বিষয়ে খোঁজখবর নিতে শুরু করেছে। কারা সেদিন রাতে হামলা করেছে এবং অস্ত্রধারী কারা শনাক্ত করতে পারলে তারা যে দলের হোক আইনের আওতায় আনা হবে।

এদিকে পাল্টা-পাল্টি অভিযোগে ফেনী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোর্শেদ আলম বলেন, অবরোধের সমর্থনে গত মঙ্গলবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে বের করা সরকারবিরোধী মিছিলটি শহরের তাকিয়া রোড হয়ে ট্রাংক রোডের বড় মসজিদের সামনে পৌঁছালে পুলিশ ও ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা তাদের ধাওয়া করে গুলি ছুড়তে থাকেন।

অন্যদিকে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক, নুর করিম জাবেদ, অভিযোগ অস্বীকার করেন বলেন, এ বিষয়ে তারা কিছুই জানেন না। অভিযোগটি মিথ্যা ও বানোয়াট। কারণ আমারা অস্ত্রহীন, আমাদের অস্ত্র ব্যাবহার করার জন্য সরকার দলে কোন সুযোগ দেয়নি।

এর আগে, ভাইরাল হওয়া ১ মিনিট ৫১ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, সাত থেকে আটজনের একটি সন্ত্রাসী দল। তাদের মধ্যে দুজনের হাতে শটগান। বাকিদের হাতে হকিস্টিক ও দেশীয় অন্যান্য অস্ত্র। হঠাৎ একটি দোকানের সামনে জড়ো হয় তারা। এর মধ্যে শটগান হাতে থাকা দুই সন্ত্রাসী পরপর কয়েকটি গুলি ছুড়ে আবার ফিরে যান। গুলি ছুড়তে থাকা দুই জনের মধ্যে একজনের মাথায় হেলমেট ও অন্যজনের গলায় মাফলার প্যাঁচানো ছিল।

জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির বলেন, ওই দিন (মঙ্গলবার) দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া হলেও যুবলীগ-ছাত্রলীগ কোনো অস্ত্র ব্যবহার করেনি। কারণ, আমাদের কাছে কোনো অস্ত্র নেই।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।