Ad: ০১৭১১৯৫২৫২২
২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ব্যাংকে চাকুরী ও ছাত্রলীগে পদ দেওয়ার কথা বলে অর্থ আত্মসাৎ

বার্তা কক্ষ
মে ২০, ২০২৩ ১০:৫১ অপরাহ্ণ
Link Copied!

ইসমাইল হোসেন : রাজধানী ঢাকাতে চাকুরি ও ছাত্রলীগে পদ দেয়ার প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ, আসিফ ইকবাল রিপন ও লিয়াকত হোসেন সাকিল নামে দুই প্রতারককের বিরুদ্ধে। গত ১৮-০৫-২০২৩ ইং, বৃহস্পতিবার। হাজারীবাগ থানার লেখিত অভিযোগ দায়ের।

অভিযোগ সূত্রে: মোঃ মাহবুবুর রহমান, বিবাদী ১ আসিফ ইকবাল রিপন (২৯) বর্তমান ঢাকা আইন জেলা ছাত্রলীগ সভাপতি। ২ লিয়াকত হোসেন শাকিল (২৯) কল্যানপুর ইবনে সিনা হাসপাতালের স্টাফ।

মাহাবুবুর রহমান আরো বলেন: বিবাদীগনদ্বয় আমাকে প্রাইভেট ব্যাংকে চাকুরী ও আইন জেলা ছাত্রলীগে পদ দেওয়ার কথা বলে আমার নিকট থেকে গত-২০/০৮/২২ ইং তারিখে ১২০০০০/- একলক্ষ বিশ হাজার ও পরবর্তীতে আইন জেলা ছাত্রলীগে পদ দেওয়া বাবদ ১০০০০০/- একলক্ষ টাকা নেয়। বিবাদীগন আমাকে কোন চাকরী ও পদ দেয় নি। চাকুরীর কথা বললে বিবাদীগন বিভিন্ন তালবাহনা শুরু করে। আমি বিবাদীদের বলি চাকরী ও পদ দিতে, না হয় আমার টাকা ফেরত দিতে। একথা বললে বিবাদীরা আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকী প্রদান করে।

জানতে চাইলে: অভিযুক্ত আসিফ ইকবাল রিপন এই প্রতিবেদকে নিউজ না করতে বলেন।

এই বিষয় জানতে: লালবাগ থানার ওসিকে একাধিক বার ফোন দিলেও কোন সাড়া মেলেনি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।