Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

মুন্সীগঞ্জে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রতিবাদ সমাবেশ

বার্তা কক্ষ
মার্চ ১৯, ২০২৩ ৬:৩২ অপরাহ্ণ
Link Copied!

শ্রীকান্ত দাস,মুন্সীগঞ্জ: সুপ্রীম কোর্ট বার নির্বাচনে গ্রহণযোগ্য সার্বজনীন কমিশন গঠনের মাধ্যমে পুন: নির্বাচন, সাংবাদিক ও আইনজীবীদের উপর পুলিশের বর্বরোচিত নির্যাতন এবং আইনজীবী নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম মুন্সীগঞ্জ জেলা ইউনিট। গতকাল রোববার দুপুর ১টার দিকে মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির প্রাঙ্গনে এ প্রতিবাদ সমাবেশ করা হয়।

জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট মো. তোতা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন ঢালীর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. জাকারিয়া মোল্লা, সাধারণ সম্পাদক এডভোকেট মাসুদ আলম, সাবেক সভাপতি অ্যাডভোকেট মো. মুজিবুর রহমান, জেলা বিএনপির আহবায়ক সদস্য ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট রোজিনা ইয়াসমিন, শহর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাহবুবুল আলম স্বপন, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ফারুক আহমেদ, শহর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি এডভোকেট মো. আরিফ, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য অ্যাডভোকেট হান্নান জুয়েল, অ্যাডভোকেট সুমন সরদার, অ্যাডভোকেট রফিকুল আমিন খান।

এ সময় উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট মনির হোসেন লিংকন, অ্যাডভোকেট আসাদুজ্জামান ইকো, অ্যাডভোকেট হালিম হোসেন, অ্যাডভোকেট মেহেদী হাসান শাহাবাৎ, অ্যাডভোকেট আরিফ হোসেন, অ্যাডভোকেট নিলুফার ইয়াসমিন মাকসুদা, অ্যাডভোকেট ফেরদৌস উর রহমান মাখন, অ্যাডভোকেট হাসান সাঈদ রছি, অ্যাডভোকেট মহিউদ্দিন, অ্যাডভোকেট নূর হোসেন প্রমূখ। এসময় আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট মো. তোতা মিয়ার বক্তব্যে তিনি বলেন, আগামীতে জাতীয়তাবাদী আইনজীবী ফেরামের কেন্দ্রীয় নির্দেশনায় সকল কার্যক্রমে মুন্সীগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সকল কর্মকান্ডে সকল তথ্য গ্রহণ করে একযোগে কাজ করবে। এসময় অন্যান্য বক্তারা সুপ্রীমকোর্ট বার নির্বাচনে গ্রহণযোগ্য সার্বজনীন কমিশন গঠনের মাধ্যমে পূর্ণ নির্বাচন দেওয়া এবং সাংবাদিক ও আইনজীবীদের উপর পুলিশের বর্বরোচিত নির্যাতন এবং আইনজীবী নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের বিরুদ্ধে প্রতিবাদ জানান।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।