Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মুন্সীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ১ জনের মৃত্যু

বার্তা কক্ষ
এপ্রিল ২৮, ২০২৩ ১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত কলেজ ছাত্র  ইমন সিকদার (১৮) এর মৃত্যু হয়েছে। রাজধানী ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার (২৭ এপ্রিল) ভোর ৪টার দিকে তার মৃত্যু হয়।

এর আগে ২৫ এপ্রিল  (মঙ্গলবার) সকাল ১১ টার দিকে উপজেলার ভবেরচর-রসুলপুর সড়কে চরপাথালিয়া ব্রিজের ঢালে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয় সে।নিহত ইমন সিকদার (১৮) ভবেরচর ইউনিয়নের চরপাথালিয়া গ্রামের ইব্রাহিম শিকদারের ছেলে। সে জুরানপুর আদর্শ ডিগ্রি কলেজের শিক্ষার্থী ছিল।

স্থানীয় সূত্রে জানাগেছে, ২৫ এপ্রিল সকালে চরপাথালিয়া গ্রামের তিন বন্ধু নিহত ইমন, সাঈদ ও ফাইয়াদ রসুলপুর ফুলদী নদীতে গোসল করার উদ্দেশ্য মোটরসাইকেল করে রওনা দেন। একপর্যায়ে ভবেরচর-রসুলপুর সড়কের মাথাভাঙ্গা এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে সীমানার দেয়ালের সঙ্গে ধাক্কা লাগে গুরুতর আহত হয়। এতে মোটরসাইকেলের চালক ফাইয়াদ, আরোহী ইমন ও সাঈদ গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে আজ বৃহস্পতিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় ইমন সিকদার মারা যায়। আহত অপর দুজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা চলছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গজারিয়া থানার ওসি মোল্লা সোহেব আলী বলেন, নিজে নিজেই মোটরসাইকেল চালাতে গিয়ে আহত হয় ওই কলেজ ছাত্র। পরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে  মারা যায়। বিনা ময়না তদন্তে লাশ দাফনের জন্য তার স্বজনরা ঢাকার শাহাবাগ থানায় আবেদন করেছে শুনেছি। তাকে নিজ এলাকায়  দাফন করা হবে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।