Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে ট্রেন দুর্ঘটনা / ২৫০ মিটার জুড়ে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে সাতটি বগি

নিউজ রুম
ডিসেম্বর ১৩, ২০২৩ ৪:৪৩ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুর প্রতিনিধিঃ বুধবার ভোর চারটার দিকে নেত্রকোনা থেকে ঢাকাগামী মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি গাজীপুরের ভাওয়ালের কাছে বাঁখারিয়া এলাকায় লাইনচ্যুত হয়। আজ সকালে দুর্ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, প্রায় আধা কিলোমিটার এলাকায় জনবসতিহীন এলাকায় ২৫০ মিটার পর্যন্ত এলোমেলোভাবে পড়ে আছে ৭টি বগি।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, রেললাইনের পূর্ব পাশে ইঞ্জিন ও চারটি বগি পড়ে আছে। বাকি বগিগুলো লাইনের পশ্চিমে পড়ে ছিল। অবশেষে বেলা সাড়ে এগারোটার দিকে এক্সকাভেটর মেশিনের সাহায্যে লাইন থেকে দুটি বগি সরিয়ে নেওয়া হয়। এ ছাড়া ঢাকা থেকে ঘটনাস্থলে উপস্থিত হয়েছে উদ্ধারকারী ট্রেন। ঘটনাস্থলের বিশাল এলাকা ঘিরে রেখেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

দুর্ঘটনাস্থলের কাছাকাছি ভাওয়াল গাজীপুর এলাকার বাসিন্দা ও অটোরিকশা চালক মো. খায়রুল ইসলাম বলেন, ‘ঘুমাইয়া ছিলাম। হঠাৎ বিকট আওয়াজে ঘুম ভাঙে। টর্চলাইট নিয়া বাইর হইয়া শুনি কান্নাকাটির আওয়াজ। কাছে গিয়া দেখি একদম কেয়ামত হয়ে গেছে। ট্রেনের বগিগুলা এলোমেলো হইয়া পইরা আছে। যাত্রীদের চিৎকারে তহন আশপাশের শত শত লোকজন দৌড়াইয়া আসে। যে যার মতো উদ্ধার করে।’

ট্রেন দুর্ঘটনায় ১জন যাত্রী নিহত এবং কমপক্ষে ১০জন আহত হয়েছেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।