Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

সিরাজদিখানে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার

নিউজ রুম
নভেম্বর ১, ২০২৩ ৩:২৫ অপরাহ্ণ
Link Copied!

আরিফ হোসেন হারিছ, সিরাজদিখান (মুন্সীগঞ্জ): মুন্সীগঞ্জের সিরাজদিখানে প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেনীর (৬) বছরের ছাত্রীকে ধর্ষণের অভিযোগ।সোমবার ৩০ অক্টোবর বিকাল আনুমানিক ৫ টার দিকে উপজেলার জৈনসার ইউনিয়নের কাঠালতলী গ্রামে এ ঘটনা ঘটে।
এবিষয়ে ছাত্রীর পিতার লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত মোঃ আলমাস সরদার (৫৬)কে গ্রেফতার করেছে পুলিশ।আসামীর বিরুদ্ধে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।
আহত অবস্থায় ছাত্রীকে উদ্ধার করে চিকিৎসার জন্য ইছাপুরা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করেন।
গ্রেফতারকৃত আসামী মোঃ আলমাস সরদার (৫৬), পিতা-মৃত মন্নাফ সরদার, মাতা-মৃত আনোয়ারা বেগম, সাং-কাঠালতলী (জামাল উদ্দিন এর বাড়ীর ভাড়াটিয়া) (ভাসমান), থানা-সিরাজদিখান জেলা মুন্সীগঞ্জ।
এবিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মুজাহিদুল ইসলাম সুমন জানান,৬ বছরের শিশু ধর্ষনের অভিযোগে শিশুর মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন আমরা অভিযুক্ত আলমাস সরদার (৫৬)কে গ্রেফতার করি প্রাথমিকভাবে সে ধর্ষনের কথা স্বীকার করেছে।আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করেছি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।