Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কুমারখালীতে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বর্ণাঢ্য আয়োজন

নিউজ রুম
নভেম্বর ১২, ২০২৩ ৯:১৮ অপরাহ্ণ
Link Copied!

সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়া: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। কুমারখালী উপজেলা যুবলীগের আয়োজনে অনুষ্ঠিত অনুষ্ঠানে হাজার হাজার মানুষ শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন।

রোববার (১২ নভেম্বর) বিকেলে কুমারখালী পাবলিক লাইব্রেরী চত্ত্বর থেকে শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। কুমারখালী বাসস্ট্যান্ডে কেক কেটে সমাবেশে বক্তব্য রাখেন ৭৮ কুষ্টিয়া ৪ কুমারখালী-খোকসা অঞ্চলের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

কুমারখালী উপজেলা যুবলীগের সভাপতি হারুনুর রশিদ হারুন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন, সকল ভেদাভেদ ভুলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ থেকে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। বিএনপি -জামায়াতের সকল ষড়যন্ত্রের দাঁত ভাঙ্গা জবাব দিতে যুবলীগকে রাজপথে থাকার আহ্বান জানান তিনি।

বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে এমপি জর্জ বলেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন।
অতীতের সকল রেকর্ড ভেঙে জনতার ঢল নামে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব সামছুজ্জামান অরুণ, কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন খান তারেক, কুমারখালী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আক্তারুজজামান নিপুণ, কুমারখালী পৌর কাউন্সিলর এস এম রফিকুল ইসলাম রফিক, আকামুউদ্দিন আকাই,জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আজম হান্নান, পান্টি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামিউর রহমান সুমন, কুমারখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিজামুল হক চুন্নু, কয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন, সদকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজুল আবেদীন দ্বীপ, যদুবয়রা ইউনিয়নে আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান সাবু, তৌহিদুল ইসলাম তৌহিদ মাষ্টার, যদুবয়রা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার আব্দুস সাত্তার মোল্লা, নন্দলালপুর ইউনিয়ন পরিষদের মেম্বার মানিক, বাগুলাট, চাঁদপুর, সাদীপুর, চাপড়া, শিলাইদহ সহ সকল ইউনিয়ন ও পৌরসভার নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।