Ad: ০১৭১১৯৫২৫২২
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় স্বামীর উপর অভিমান করে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

নিউজ রুম
এপ্রিল ২৭, ২০২৪ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীতে শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন কনা খাতুন (২৮) নামের এক গৃহবধূ। ২৫ এপ্রিল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার চাপড়া ইউনিয়নের উত্তর পার সাঁওতা গ্রামে এ ঘটনা ঘটে। তাঁকে উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান।

ওই গৃহবধূর স্বজনেরা জানান, পারিবারিক কলহের জেরে মানসিক কষ্টে এই আত্মহননের চেষ্টা করেন কনা খাতুন।

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) তাপস কুমার সরকার জানান, হাত, পা ও পেটের অংশ দগ্ধ নিয়ে রাতে ওই নারীকে হাসপাতালে আনা হয়েছিল। উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রতিবেশী আলাউদ্দিন আহমেদ জানান, ২০১০ সালে একই গ্রামের আল মামুন রতনের সঙ্গে কনার বিয়ে হয়। বিয়ের পর উত্তর পার সাঁওতা গ্রামের স্বামীর বাসায় থাকতেন তিনি। তাঁদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। রতন স্থানীয় একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। বিয়ের বছর খানেক পর থেকেই তাঁদের মধ্যে কলহ চলছিল। এর আগেও কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছেন তিনি।

আলাউদ্দিন আরও জানান, সাংসারিক কারণে কনা মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন। ঔ দিন রাতেও স্বামীর সঙ্গে অশান্তি হয়। এর পরেই তিনি কেরোসিন দিয়ে নিজের গায়ে আগুন ধরিয়ে দেন।

দগ্ধ কনার ভাতিজি তাসিন বলেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ফুফুর চিকিৎসা চলছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

কী কারণে আত্মহত্যার চেষ্টা জানতে চাইলে তিনি বলেন, ‘রাত ১০টা পর্যন্ত ফুফুর বাড়িতে ভাইবোন মিলে আড্ডা দিয়েছি। বাড়ি ফিরে আসার আধা ঘণ্টা পর ফুপাতো ভাইবোন আমাদের বাড়িতে এসে জানায় ফুফুর গায়ে আগুন লেগেছে।’ এর বেশি কথা তিনি বলতে রাজি হননি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।