Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় ৪টি সংসদীয় আসনে ৩১ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ

নিউজ রুম
ডিসেম্বর ১৮, ২০২৩ ৭:২৯ অপরাহ্ণ
Link Copied!

সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়া: কুষ্টিয়ায় ৪টি সংসদীয় আসনে মোট ৩১ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দিয়েছেন জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা।

১৮ ডিসেম্বর, সোমবার সকাল ১০.৩০টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে উপস্থিত প্রার্থীদের হাতের দলীয় প্রতীক সহ অন্যান্য প্রতীক তুলে দেন তিনি।এসময় বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীসহ স্বতন্ত্র প্রার্থীরা উপস্থিত ছিলেন।

প্রথমে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী অ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহকে নৌকা প্রতীক সহ জাতীয় পার্টি, জাসদ ও ওয়াকার্স পার্টি এবং অন্যান্য দলের প্রার্থীদের হাতে দলীয় প্রতীক তুলে দেন জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা। একইভাবে স্বতন্ত্র প্রার্থীদের হাতেও প্রতীক তুলে দেন তিনি।

এ আসনে ১০জন প্রার্থী নিবাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। একইভাবে কুষ্টিয়া-২ (ভেড়ামারা-মিরপুর) আসনে ৯ জন, কুষ্টিয়া-৩ সদর আসনে ৫ জন এবং কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনে ৭ জন প্রার্থীর হাতে দলীয় প্রতীক সহ স্বতন্ত্র প্রার্থীর প্রতীক তুলে দেন জেলা রিটার্নিং অফিসার মো. এহেতেশাম রেজা।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।