Ad: ০১৭১১৯৫২৫২২
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ গ্রেপ্তার-১৪

নিউজ রুম
ডিসেম্বর ১৮, ২০২৩ ৯:৪৬ অপরাহ্ণ
Link Copied!

এম এ জলিল আকন্দ শশী,জামালপুর: জামালপুরের ইসলামপুর উপজেলার চিনাডুলী ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ের ভেতরে জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ ১৪ জনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

রোববার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশ-২ এর অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা। এর আগে শনিবার রাতে তাদেরকে আটক করে ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত মো. জহরুল ইসলাম (৫২) চিনাডুলী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য।

এছাড়া বাকিরা হলেন, শীলদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শামীমুল বাশার (৫২), মো. খোকন উরুফে ভুট্টো আকন্দ (৪২), আমীর হোসেন (৩৫), মো. হাফিজুর রহমান (৪৩), মো. মনু শেখ (৫১), খাজা মিয়ার ছেলে মো. আনোয়ার আকন্দ (৩৫), ইনতাজ আলীর ছেলে মো. বাবু শেখ (৩৫), মো. আলমাস মিয়া (৩৬), শ্রী জীবন দাশ (৩৪), মো. জালাল আকন্দ (৪০), জিয়াউর রহমান (৩৮), হোসাইন উরফে মুশাহিদ আকন্দ (৪০) ও সুমন আকন্দ (২২)।

তাদের প্রত্যেকের বাড়ি জামালপুর জেলার ইসলামপুর উপজেলার গুঠাইল এলাকায়।

জেলা গোয়েন্দা পুলিশ-২ এর অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা জানান, আমরা গতকাল রাতে গোপণ সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদেরকে জুয়া খেলা অবস্থায় আটক করি। পরে আসামিদের দুপুরে আদালতে হাজির করা হয়।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।