Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে দিনব্যাপী গণসংযোগ

রাকিবুল ইসলাম লিমন
অক্টোবর ১৯, ২০২৩ ৫:১৮ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোণা প্রতিনিধি, লাখোকন্ঠঃ নেত্রকোণার সীমান্তবর্তী দূর্গাপুর উপজেলা থেকে মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে দিনব্যাপী কর্মসূচি শুরু করে আনন্দপুর বাজার, নজিরপুর বাজার, সিধলী বাজার, শুনই মুজিবনগর বাজার, আমবাড়ী বাজার সহ বেশ কয়েকটি বাজারে জনসংযোগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন তথ্য সম্বলিত লিফলেট বিতরণ করেন দূর্গাপুর কলমাকান্দা আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শাহ্ কুতুবউদ্দিন তালুকদার রুয়েল।

বুধবার (১৮-১০-২০২৩) দিনব্যাপী লিফলেট বিতরণ করে কলমাকান্দা উপজেলার স্থানীয় আমবাড়ী বাজারে বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে হানিফ মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন শাহ্ কুতুবউদ্দিন তালুকদার রুয়েল।

বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা নির্মল সেন, আওয়ামী ওলামা লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা মোহাম্মদ শামসুল আলম জাহাঙ্গীর, আওয়ামী লীগ নেতা বুলবুল বিশ্বাস, অমল সেন, মোজাম্মেল হোসেন খান প্রমুখ।

বক্তারা এই আসনের ব্যাপক উন্নয়নের জন্য বর্ষীয়ান রাজনীতিবিদ, গণমানুষের নেতা, তিন বারের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মরহুম জালাল তালুকদারের ছেলে শাহ্ কুতুবউদ্দিন তালুকদার রুয়েলকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়ার দাবী জানান।

এসময় প্রধান অতিথি হিসেবে শাহ্ কুতুবউদ্দিন তালুকদার রুয়েল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে আওয়ামী লীগ সরকার আবারও রাষ্ট্রক্ষমতায় আনতে সকলকেই ঐক্যমত পোষণ করে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান করছি। মনে রাখতে হবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে ষড়যন্ত্রকারীরা আন্দোলন সংগ্রাম নামে অতীতে জ্বালাও পোড়াও করেছে। আবারও পরিকল্পনা করছে এবং মানুষের জানমালের ক্ষয়ক্ষতি করছে। সেদিকে সকলকে সচেতন থাকতে হবে।

আগামী দ্বাদশ মহান জাতীয় সংসদ নির্বাচনে সকল ভোটার ও জনগণের উৎসবমূখর পরিবেশ করার লক্ষ্যে আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের সকল সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ কে অক্লান্ত পরিশ্রম করতে হবে। কলমাকান্দা দূর্গাপুর সংসদীয় আসনের আপামরসাধারণ জনগণের কাছে দোয়া প্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে, সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন তুলে ধরছি। আগামীতে আবারও উন্নয়নের প্রতীক, জনগণের ও মহান মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা মার্কায় ভোট দিবেন আশাবাদ ব্যক্ত করছি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।