Ad: ০১৭১১৯৫২৫২২
২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মিঠাপুকুরে অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হলের ভিত্তি প্রস্তর উদ্বোধন ও হুইল চেয়ার বিতরণ

মোতাহার হোসেন
সেপ্টেম্বর ২৩, ২০২৩ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের মিঠাপুকুর উপজেলা চত্বরে ১ হাজার আসন বিশিষ্ট অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হলের ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়েছে। একই দিনে ৫০ জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়। এ উপলক্ষে শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা প্রশাসন ও সমাজসেবা অফিসের আয়োজনে পৃথক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এইচএন আশিকুর রহমান এমপি। বিশেষ অতিথি ছিলেন রংপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্দা মোসাদ্দেক হোসেন বাবলু, মিঠাপুকুর উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন সরকার, রংপুর জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মামুনর রশিদ প্রমূখ।

উপজেলা নির্বাহী অফিসার রকিবুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রংপুর রেড ক্রিসেন্ট সোসাইটির ভারপ্রাপ্ত সভাপতি রেহেনা আশিকুর, মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান, আওয়ামীলীগ নেতা মেজবাহর রহমান মন্জু, চেয়ারম্যান সাইদুর রহমান তালুকদার, রেজাউল কবির টুটুলসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, সরকারি বেসরকারি কর্মকর্তা ও সূধীজন উপস্থিত ছিলেন।
এদিন সকালে উপজেলা আইনশৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। এতে মাদক, চুরি ও অপরাধ রোধকল্পে দিকনির্দেশনা দেন এইচএন আশিকুর রহমান এমপি। তিনি দৃষ্টিনন্দন উপজেলা পরিষদ চত্বর ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেটি ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নীত করার লক্ষ্যে দ্রæত গতিতে কাজ এগিয়ে যাচ্ছে বলে জানিয়ে সকলের সহযোগিতা কামনা করেন৷



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।