Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

আদিতমারী গন্ধমরুয়া খামার টারী এলাকায় দেখা মিলেছে অজগর সাপের

মোঃ আব্দুর রাজ্জাক
অক্টোবর ১২, ২০২৩ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

 লালমনিরহাট প্রতিনিধি, লাখোকন্ঠঃ লালমনিরহাটের আদিতমারী দুর্গাপুর ইউনিয়নের গন্ধমরুয়া খামার টারী নামক এলাকায় ধরা পড়েছে   একটি অজগর সাপ।

জানা গেছে, বৃহস্পতিবার বিকালে ৩টায়  উপজেলার দুর্গাপুর ইউনিয়নের গন্ধমরুয়া  খামার টারী এলাকায়  লোকালয়ে একটি অজগর দেখতে পায় এলাকাবাসী এরপর ধীরে ধীরে লোকজন এসে ভিড় জমাতে শুরু করে পরবর্তীতে স্থানীয়রা রেসকিউয়ার মো: ফুয়াদ আল মাসুদ অপু কে খবর দিলে
সেখানে গিয়ে  অজগর সাপটিকে  অভিজ্ঞতা  সহকারে রেসকিউ করেন এবং তিনি জানিয়েছেন,কিছুক্ষণের মধ্যেই সাপ টিকে বনবিভাগের কাছে হস্তান্তর করা হবে। ফুয়াদ আল মাসুদ অপু  Wildlife and Snake Rescue Team in Bangladesh  ( WSRTBD) এর একজন প্রশিক্ষণ প্রাপ্ত সদস্য।
এবিষয়ে লালমনিরহাট জেলার বনবিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনিছুর রহমান জানিয়েছেন, বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় রংপুর   থেকে তাকে ফোন দেয়া হয়েছে তিনি ঘটনাস্থলে গিয়ে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবেন। ধারণা করা হচ্ছে ভারতীয় সীমান্ত পাশাপাশি হওয়ার কারণে সেখান থেকে সাপটি এসেছে এবং বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।