Ad: ০১৭১১৯৫২৫২২
২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ঘুমন্ত স্বামীর পুরুষ লিঙ্গ কর্তন করলেন স্ত্রী!

মোঃ আব্দুর রাজ্জাক
সেপ্টেম্বর ১৬, ২০২৩ ৬:৩৯ অপরাহ্ণ
Link Copied!

লালমনিরহাট প্রতিনিধি, লাখোকন্ঠঃ গত শুক্রবার ( ১৫ সেপ্টেম্বর) ভোরে লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের গুড়িয়াদহ গ্রামের এক দিনমজুর সাইফুল ইসলামের ছেলে আপেল মিয়ার পুরুষ লিঙ্গ কর্তন করেছে তার স্ত্রী, এতে গুরুতর আহত অবস্থায় স্বামী আপেলকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমান তিনি সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এ ঘটনায় ঘাতক স্ত্রীকে আটক করেছেন লালমনিরহাট সদর থানা পুলিশ।
এলাকাবাসী ও অন্যান্য সুত্রে জানা গেছে , প্রায় ১২ বছর আগে সাইফুল ইসলামের ছেলে আপেল মিয়ার সদর উপজেলার হারাটি ইউনিয়নের কাজীর চওড়া গ্রামে ছটকু মামুদের মেয়ের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসার জীবনে দুই পুত্র সন্তানের জন্ম দেয়।
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্বামী ও স্ত্রীর মাঝে ঝগড়া ঝাটি লাগার একপর্যায়ে হঠাৎ দুই মাস আগে আপেলের স্ত্রী বাবার বাড়ি গিয়ে আর স্বামীর বাড়িতে আসতে চায় না। কয়েক দিন আগে আপেলের বাবা মা ছেলের বউকে বুঝিয়ে বাড়িতে নিয়ে আসে। বাড়িতে আনার কয়েকদিনের মাথায় শুক্রবার (১৫ সেপ্টেম্বর) ভোরে স্ত্রী স্বামী আপেল মিয়ার পুরুষ লিঙ্গ কর্তন করেন। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘাতক স্ত্রীকে আটক করে থানায় নিয়ে আসেন।
ভুক্তভোগী আপেল বলেন, প্রতিদিনের মতো আমরা স্বামী স্ত্রী গল্প করতে করতে ঘুমিয়ে পড়ি। ফজরের আযানের সময় নামাজ পড়ার কথা বললে আমার স্ত্রী বাহিরে গেলে আমি আবারো ঘুমিয়ে পড়ি। ঘুমানোর কিছুক্ষণ পরেই ব্লেড দিয়ে পোচ মারার সাথে সাথে আমি জেগে উঠলে সে বলতে থাকে এখন তোমাকে কেমন লাগে?
এ বিষয়ে লালমনিরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ হামিদুল হক হিরু বলেন, রোগীর পুরুষ লিঙ্গে সাতটি সেলাই দেওয়া হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করে সার্জারী ওয়ার্ডে রাখা হয়েছে।
আর এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ওসি ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, ভুক্তভোগীর স্ত্রীকে আটক করা হয়েছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।