Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে প্রধান বিচারপতি / আগামী ২০ থেকে ৩০ বছরের মধ্যে বাংলাদেশের অবস্থান হবে সিঙ্গাপুর মালয়েশিয়ার মতাে

বার্তা কক্ষ
জুলাই ১৫, ২০২৩ ৯:১৩ অপরাহ্ণ
Link Copied!

মফিজ উদ্দিন ময়মনসিংহ  ঃ বাংলাদেশের প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বলেছেন, যারা বিচার পাওয়ার আশায় আদালতের বারান্দায় আসেন তারা এই দেশের মালিক। বছরের পর বছর যদি আদালতের বারান্দায় বিচারের আশা ঘুরে এবং বিচার না পায় তাহলে তারা মনে করতে পারে দেশে বিচার নাই। বিচারিক সেবা দেওয়া আমাদের দায়িত্ব। গতকাল শনিবার দুপুরে ময়মনসিংহ জেলা ও দায়রা জজ প্রাঙ্গনে বিচারপ্রার্থীদের জন্য নির্মিত বিশ্রামাগার ন্যায়কুঞ্জ উদ্বােধন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মামলা জট দ্রুত নিস্পত্তি করা হবে।  আগামী ২০ থেকে ৩০ বছরের মধ্যে বাংলাদশের অবস্থান হবে সিঙ্গাপুর মালয়েশিয়ার মতাে। ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে দেশ স্বাধীন হয়েছে, তাঁর সুফল আমরা পাচ্ছি।

এসময় আপীল বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান, হাইকার্ট বিভাগের বিচারপতি মাে.জাকির হােসেন,ময়মনসিংহের  বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক ব্যক্তিবর্গ ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।