Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা বারের নির্বাচনে আওয়ামীপন্থিদের নিরঙ্কুশ জয়

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ২৫, ২০২৩ ১১:২১ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকা আইনজীবী সমিতির নির্বাচনে নিরঙ্কুশ বিজয় অর্জন করেছে আওয়ামীপন্থি সাদা প্যানেল। ২০২৩-২০২৪ সালের কার্যকরী পরিষদের নির্বাচনে সভাপতি পদে মিজানুর রহমান মামুন ও সাধারণ সম্পাদক পদে খন্দকার গোলাম কিবরিয়া জোবায়েরসহ ২৩ আসনের সবগুলোতেই জয় পেয়েছে তারা

শনিবার (২৫ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ১২টার দিকে এই ফলাফল ঘোষণা করা হয়। প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আব্দুল্লাহ আবু ফলাফল ঘোষণা করেন।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের নেতৃত্বাধীন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদে যারা নির্বাচিত হয়েছেন, তারা হলেন—সভাপতি অ্যাডভোকেট মিজানুর রহমান মামুন, সাধারণ সম্পাদক খন্দকার গোলাম কিবরিয়া জুবায়ের, জ্যেষ্ঠ সহসভাপতি রুমানা জামান ঋতু, সহসভাপতি প্রাণনাথ, কোষাধ্যক্ষ বিবি ফাতেমা মুন্নি, জ্যেষ্ঠ সহসাধারণ সম্পাদক ফাহিম শরীফ, সহসাধারণ সম্পাদক মো. মাহবুব হোসেন জয়, লাইব্রেরি সম্পাদক মো. রেজাউল হক মিয়া রিপন, সাংস্কৃতিক সম্পাদক শিখা ইসলাম, দপ্তর সম্পাদক মো. গোলাম কিবরিয়া সুমন, ক্রীড়া সম্পাদক এস এম মিজানুর রহমান ও সমাজ কল্যাণ সম্পাদক মো. আবুল হাসানাত জিহাদ, সদস্য পদে গাজী ইমরুল, জহির উদ্দিন, আশরাফুল ইসলাম মুরাদ, মো. আসলাম হোসেন, মোহাম্মদ কামাল হোসেন, মোহাম্মদ তানজির হোসেন রবিন, মোছা. ইসমত আরা শারমিন রিমু, নাসির উদ্দিন, সঞ্জয় কুমার কর্মকার, শারমিন সুলতানা টুম্পা ও ইয়াসিন জাহান নিশান।

এর আগে গত বুধ ও বৃহস্পতিবার নির্বাচন অনুষ্ঠিত হয়। দুদিনে নয় হাজার ২৪৩ জন ভোটার ভোট প্রদান করে।  এবারের নির্বাচনেও বিএনপি সমর্থিত বাংলাদেশ জাতীয়তাবাদী ঐক্য প্যানেল নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে। তবে, ভোট কারচুপি এবং নানা অনিয়মের অভিযোগ তুলে ভোটের দ্বিতীয় দিন তারা নির্বাচন বর্জন করে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।