Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ফখরুলকে ভালো জানাতাম,ওনি জনগণকে বিভ্রান্ত করার কথা বলেন: আইনমন্ত্রী

নিউজ রুম
অক্টোবর ২৭, ২০২৩ ৪:৫৯ অপরাহ্ণ
Link Copied!

বাহাদুর আলম, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ বিএনপির মহাসমাবেশ প্রসঙ্গে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিস্কারভাবেই বলেছেন আন্দোলন করতে পারেন- এটা রাজনৈতিক দলের অধিকার। আন্দোলন করবেন। কিন্তু বিশৃঙ্খলা সৃষ্টি করলে আইনশৃঙ্খলা বাহিনী আছে, তারা ব্যবস্থা নেবে।

শুক্রবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশন সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন মন্ত্রী।

সকালে মহানগর প্রভাতী ট্রেনে করে ঢাকা থেকে আখাউড়ায় আসেন আইমন্ত্রী। তিনি দিনভর দলীয় নানা কর্মসূচিতে অংশ নেবেন।

বিএনপি নেতাকর্মীদের বিচারে রাতেও আদালত বসছে- দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের সমালোচনা করে আইনমন্ত্রী বলেন, মির্জা ফখরুলকে ভালো জানতাম। ওনি অনেক কথাই জনগণকে বিভ্রান্ত করার জন্য বলেন।
এ সময় মন্ত্রীর সঙ্গে আইন সচিব গোলাস সারোয়ার, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. শাহগীর আলম ও পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন এবং আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।