Ad: ০১৭১১৯৫২৫২২
১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

বিচার বিক্রি করা বিচারকেরা ডাকাতের চেয়েও খারাপ: প্রধান বিচারপতি

বার্তা কক্ষ
এপ্রিল ১৩, ২০২৩ ১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ অনলাইন ডেস্ক: প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বলেছেন, যে বিচারক বিচার বিক্রি করবে তার বিরুদ্ধে সাথে সাথে ব্যবস্থা গ্রহণ করা হবে। বুধবার দুপুরে ঝিনাইদহে আইনজীবীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। দুর্নীতিকে ক্যান্সারের সাথে তুলনা করে বিচারপতি বলেন, বিচার বিভাগের কেউ দুর্নীতি করলে তাকে রাখা হবে না। বিচার বিক্রি করা বিচারক ডাকাতের চেয়েও খারাপ।

প্রধান বিচারপতি আরও বলেন, বিচার প্রার্থীদের কষ্ট লাঘবের জন্য জেলায় জেলায় নির্মাণ করা হচ্ছে ন্যায়কুঞ্জ নামক বিশ্রামাগার। এ জন্য সরকার ৩৫ কোটি টাকা বরাদ্দ দিয়েছে। ন্যায়কুঞ্জ নির্মাণে প্রতি জেলায় ৫০ লাখ টাকা করে দেওয়া হবে।

পরে প্রধান বিচারপতি আদালত চত্বরে গাছের চার রোপণ ও জেলা আইনজীবী সমিতির সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার তোফায়েল হাসান, জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. নাজিমুদ্দৌলা, জেলা প্রশাসক এসএম রফিকুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ আশিকুর রহমানসহ ও অন্যান্য বিচারকগণ এবং জেলা আইনজীবী সমিতির সভাপতি রবিউল ইসলাম, সরকারি কৌসুলি বিকাশ কুমার ঘোষ, সাধারণ সম্পাদক আকিদুল ইসলাম ও আইজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এসএম মশিয়ুর রহমানসহ জেলার আইনজীবীরা।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।