Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জের ৩৮৬ বিএনপির নেতাকর্মীর আগাম জামিন

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ২২, ২০২৩ ৭:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় দায়ের করা দুটি মামলায় বিএনপির ৩৮৬ নেতাকর্মীকে ছয় সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।

পৃথক জামিন আবেদনের শুনানি নিয়ে আজ বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরের পর  বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ দলটির এই নেতাকর্মীদের ছয় সপ্তাহের আগাম জামিন দেন।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন।

জামিনপ্রাপ্ত বিএনপি নেতাদের মধ্যে রয়েছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, জেলা বিএনপির সহসভাপতি নাজমুল হাসান তালুকদার রানা,  শ্রী অমল কৃষ্ণ দাস, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, জেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক খোরশেদ আলম মিন্টু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েস, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ।

গত ১১ ফেব্রুয়ারি রাতে  সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক সাইফুল ইসলাম ও সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে বিএনপির ৩৮৬ নেতাকর্মীকে আসামি করে  দুটি মামলা করেন।

উল্লেখ্য, গত ১১ ফেব্রুয়ারি সকালে সিরাজগঞ্জে বিএনপির পদযাত্রা ও আওয়ামী লীগের শান্তি সমাবেশকে কেন্দ্র করে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের পাইকপাড়া বাজারে উভয় দলের নেতাকর্মীদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় অন্তত ১২টি মোটরসাইকেলে ভাঙচুর এবং তাতে অগ্নিসংযোগ করা হয়। এ ছাড়া বেশ কয়েকটি দোকানপাট ও বসতবাড়িতে হামলার ঘটনা ঘটে। এতে আহত হয় উভয় পক্ষের অন্তত ১০ জন নেতাকর্মী।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।