Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ইফতারিতে গলায় আপেল আটকে প্রাণ গেল ৬ মাসের শিশুর

বার্তা কক্ষ
এপ্রিল ৪, ২০২৩ ১২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ প্রতিবিদক ঢাকা: রাজধানীর সবুজবাগ থানার মাদারটেক এলাকায় ইফতারের সময় সাবির আহমেদ নামে ছয় মাসের এক শিশুর গলায় আপেল আটকে মৃত্যু হয়েছে।

সোমবার (৩ এপ্রিল) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। পরে শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শিশুটির বাবা সাখাওয়াত হোসেন বলেন, পরিবারের সবাই একসাথে ইফতারি খেতে বসি। সাবিরও সোফায় বসা ছিল। সবাইকে খেতে দেখে ও আপেলের ছোট একটি  টুকরা বাটি থেকে নিয়ে মুখে দেয়। পরে আপেলের টুকরা তার গলায় আটকে যায়। দ্রুত ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষ আমার ছেলেকে মৃত ঘোষণা করেন। লাশ বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, সবুজবাগ থেকে এক শিশুর গলায় আপেল আটকে গেলে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে শিশুটির মরদেহ হস্তান্তর করা হয়েছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।