Ad: ০১৭১১৯৫২৫২২
১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

উত্তরা রাজউক কর্মচারী নাজমুল হকের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ

বার্তা কক্ষ
এপ্রিল ২৪, ২০২৩ ১১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ইসমাইল হোসেন স্টাফ রিপোর্টার: উত্তরার রাজউক ( রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ ) জোনাল অফিসের কর্মচারী নাজমুল হকের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ উঠেছে ।

একজন সামান্য অফিস সহকারী হয়ে কিভাবে অঢেল সম্পদ অর্জন করলেন, দৈনিক লাখো কন্ঠের অনুসন্ধানে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য । ফাইল আটকে, তদবীর করে এবং প্লান পাস করিয়ে নিয়ে থাকেন মোটা অংকের ঘুষ । নাজমুল হক শুধু একাই নয় তার সাথে কাজ করে রেখাবার পদে নিয়োজিত অন্য এক কর্মচারী হায়দার আলী ।

নাজমুল হকের সম্পত্তির মধ্যে রয়েছে রাজধানীর উত্তরায় দক্ষিনখান এলাকার একটি ছয় তলা বিলাসবহুল বাড়ি । দুই কাঠা জমির উপর গড়ে তোলা ছয় তলা বাড়িটি করেছেন তার স্ত্রী মোছাঃ জুলেখা খাতুনের নামে । তার মেয়ের স্কুলে যাতায়েতের জন্য ড্রাইভার সহ আছে একটি বিলাসবহুল গাড়ি ( ঢাকা মেট্রো গ ২৮-৭০৭০ ) ।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, তার স্ত্রীর ৪০ ভরি স্বর্ণালংকার রয়েছে । যার মধ্যে ৫ ভরি স্বর্ণের কথা স্বীকার করেছে নাজমুল হক ।নাজমুল হকের গ্রামের বাড়ি সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার বেলতৈল গ্রামে । গ্রামের বাড়িতে রয়েছে তার প্রচুর পরিমাণে ভূ-সম্পত্তি । বগুড়া জেলার শেরপুর থানায় রয়েছে একটি বিরাট রাইজ মিল ।

দৈনিক লাখো কন্ঠের প্রতিনিধির সাথে সাক্ষাৎকারে তিনি এর অংশীদার হিসেবে নিজেকে দাবি করেন । এতেই থেমে নেই নাজমুল হক, শেরপুরেই রয়েছে তার বিশাল আকারের একটি মাছের খামার ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।