Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

গোল্ডেন ডেইজ ম্যানুফ্যাকচারিং কোম্পানীর আনুষ্ঠানিক যাত্রা শুরু

নিউজ রুম
ডিসেম্বর ১৭, ২০২৩ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ প্রতিবেদকঃ ব্যক্তিজীবনে অর্থনৈতিক স্বচ্ছলতা আনার পাশাপাশি সামাজিক দায়িত্বপালন ও জাতীয় জীবনে অবদান রাখার প্রতিশ্রুতি আর আকাশ ছোঁয়ার স্বপ্ন নিয়ে গোল্ডেন ডেইজ ম্যানুফ্যাকচারিং এন্ড মার্কেটিং লিমিটেড (জিডিএম) নামে একটি নেটওয়ার্ক মার্কেটিং কোম্পানীর স্বপ্নীল যাত্রা শুরু হয়েছে।

১৬ ডিসেম্বর শনিবার রাজধানীর একটি তারকা হোটেলে সারা দেশ থেকে আগত কয়েক’শ কর্মকর্তার উপস্থিতিতে কোম্পানীর শুভ যাত্রা ঘোষণা করেন কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও কাজী শাহাদাত হোসেন রুবেল। অন্যানের মধ্যে দৈনিক লাখোকন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক জনাব ফরিদ আহমেদ বাঙ্গালী এবং বিভিন্ন কোম্পানীর ডিরেক্টরস ও ডিস্ট্রিবিউটরগণ উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, চমৎকার একটি মার্কেটিং প্লান এবং কোয়ালিটি প্রোডাক্টস সম্পর্কে যা নিয়ে কোম্পানীটিকে সাজানো হয়েছে। দেশের নেটওয়ার্ক মার্কেটিংয়ের ইতিহাসে সৎ যোগ্যতা ও একক কর্মদক্ষতার স্বাক্ষর রাখতে চায় কোম্পানীটি।

অনুষ্ঠানের শুরু থেকে শেষ পর্যন্ত উপস্থিত সবার মুখে ছিলো প্রতিশ্রুতি আর স্বপ্ন পুরণের মিশন বাস্তবায়নের দৃঢ় অঙ্গিকার। বক্তরা বলেন, ফাইন্যানসিয়াল ক্যারিয়ার কোচ হিসেবে এ প্লাটফর্মটি দেশের স্বপ্নদেখা তরুণ প্রজন্মসহ সব বয়সী মানুষের আস্থা ঠিকানা হয়ে উঠতে খুববেশী সময় নিবে না। কারণ এখানে প্রচলিত মার্কেটিং কনসেপ্ট এর সাথে আধুনিক ডিজিটাল ও মোবাইল মার্কেটিং এর মাধ্যমে নিজের আইডি ব্যবহার করে পণ্য ক্রয় বিক্রয়ের পাশাপাশি নিজের স্বাধীন ব্যবসা পরিচালনার সৃুযোগ উম্মুক্ত করা হয়েছে।

আয়োজক কর্তৃপক্ষ পণ্যের গুনগতমান রক্ষার পাশাপাশি কর্মীর সুরক্ষা বিষয়ে সর্বোচ্চ গুরুত্ব দেয়ার প্রতিশ্রুতি দেন। সেই সাথে শুধু দেশেই নয়, দেশের বাইরেও এ কোম্পানী তাদের উৎপাদিত পণ্য বাজারজাত করার কথা জানান।

ঢাকার বাইরে থেকে আসা একজন ডিস্ট্রিবিউটর দৈনিক লাখোকন্ঠকে জানান, যে কোন ব্যবসার পূর্ব শর্ত হচ্ছে বিশ্বাস। যাদের সাথে কাজ করা হচ্ছে এবং কোন সিস্টেমে কাজ চলছে তার স্বচ্ছতা, জবাবদিহিতা এবং সুরক্ষার কৌশল। তিনি জানান, এর আগেও তিনি বেশ কয়েকটি নেটওয়ার্ক মার্কেটিং কোম্পানীর সাথে কাজ করেছেন। এখানে এসে তিনি আশাবাদী হয়েছেন যে ,এখানে প্রতারিত হওয়ার কোন সম্ভাবনা নেই।

কারণ যারা এ কোম্পানীর নেতৃত্ব দিচ্ছেন তারা সবাই পরীক্ষিত এবং ব্যবসা সম্পর্কে অভিজ্ঞ। অভিজ্ঞ ম্যানেজমেন্ট টিমের সাথে কোম্পানীর শীর্ষ কর্মকর্তাদের সততার পাশাপাশি উপস্থাপিত সিস্টেমের প্রতি তিনি আস্থাশীল। তাই এ কোম্পানীতে কাজ করার মাধ্যমে তিনি নিজে যেমন এগিয়ে যেতে চান, ঠিক তেমনি আরো অনেকের জন্য কাজের সুযোগ সৃষ্টি করে দিতে চান।

অনুষ্ঠানে বেশ কয়েকটি ট্রেডিশনাল কোম্পানীর মালিক ও ঊর্ধ্বতন কর্মকর্তা এবং গণমাধ্যমের প্রতিনিধিগণ সহ বাংলাদেশ শিল্প উদ্যোক্তা সংস্থার প্রেসিডেন্ট কামরুল হাসান লিটন সহ আমন্ত্রিত অন্যান্য অতিথিগন উপস্থিত ছিলেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।