Ad: ০১৭১১৯৫২৫২২
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

প্রধান সড়কে অবৈধ পার্কিং দিয়ে রমরমা চাঁদাবাজি!

নিউজ রুম
এপ্রিল ৬, ২০২৪ ৮:৪৮ অপরাহ্ণ
Link Copied!

এম এস শবনম শাহীন: যাত্রাবাড়ীর কাজলা ভাঙ্গা প্রেস এলাকায় প্রধান সড়ক দখল করে চাঁদাবাজি ও ছিনতাই এর অভিযোগ উঠেছে।

রাজধানীর যাত্রাবাড়ি হতে স্টাফ কোয়ার্টার রোডের ইবনে সিনা হাসপাতাল থেকে শুরু করে কাজলা ব্রিজ হয়ে ভাঙ্গা প্রেস পর্যন্ত রাস্তার দুপাশে অবৈধভাবে রাস্তা দখল করে গাড়ি পার্কিং করে দৈনন্দিন চাঁদাবাজি চালিয়ে যাচ্ছে যুবলীগের সজীব ও সবুজ নামে দুই ভাই। তারা কাজলা ব্রিজ সংলগ্ন দুইটি যুবলীগের ক্লাব পরিচালনা করেন। আর এসব চাঁদাবাজিতে সহযোগিতা করছে ৬২ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি জামান সরদার। এখানে গাড়ি রাখার সুবাদে প্রত্যেকটা (ইলিশ পরিবহনসহ বিভিন্ন কোম্পানির গাড়ি) বাস গাড়ির নিকট থেকে শুধু রাতের পার্কিং বাবদ ৩০০ টাকা, লেগুনা ও পিকআপ থেকে ১৫০ টাকা করে চাঁদা নিচ্ছেন। নাম প্রকাশে অনিচ্ছুক কাজলা ও ভাঙ্গা ফ্রেশ এলাকার একাধিক ভুক্তভোগী দোকানদার ও পথচারীদের সাথে কথা বললে তারা দৈনিক লাখোকন্ঠকে জানায়, রাস্তার উপরে গাড়ি রাখার জন্য অনেক সময় এখানে জ্যাম লেগেই থাকে। তাছাড়াও এদের নেতৃত্বে ১০/ ১২ জন কিশোর গ্যাং এর সদস্য আছে, যারা চাঁদাবাজি, ছিনতাই,মাদক সেবন ও বিক্রয় সহ বিভিন্ন ধরনের অসামাজিক কার্যকলাপে সব সময় লিপ্ত থাকেন। যুবলীগের নাম ভাঙিয়ে প্রতিদিন তারা এ সকল চাঁদাবাজি ও অনৈতিক কার্যকলাপ চালিয়ে যাচ্ছেন।

এ বিষয়ে ৬২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মুস্তাক আহমেদের সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করে ও মন্তব্য নেওয়া সম্ভব হয়নি কেননা, তিনি ফোন রিসিভ করেন নাই।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।