Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ময়লার বিল নেওয়ার কথা বলে বাসায় ডাকাতি, গ্রেফতার ৪

বার্তা কক্ষ
এপ্রিল ১১, ২০২৩ ১২:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ ঢাকা প্রতিনিধি: রাজধানীর চকবাজার এলাকায় একটি বাসায় ময়লার বিল নেওয়ার কথা বলে ডাকাতির ঘটনা ঘটেছে। এতে জড়িত চারজনকে গ্রেফতার করেছে ডিএমপির চকবাজার মডেল থানা পুলিশ। গ্রেফতারা হলেন আজিজুল হক, মো. জিসান, রেজাউল করিম রেজা ও হাসনাইন। বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল কাইউম।

তিনি জানান, গত রবিবার সকাল সাড়ে ১০টার দিকে কিছু লোক ৪১নং হাজী রহিম বক্স লেনের একটি বাসায় দরজা নক করে বলে, তারা ময়লার বিল নেওয়ার জন্য এসেছেন। দরজা খোলার সাথে সাথে ৬ থেকে ৭ জন অজ্ঞাতনামা ব্যক্তি বাসার ভেতরে প্রবেশ করেন। তারা বাসার দরজা-জানালা বন্ধ করে দেন। তাদের একজন বাসার মালিকের গলায় ধারালো চাকু ধরে চুপ থাকতে বলেন। কেউ চিৎকার করলে মেরে ফেলার হুমকি দেন।

দলের অন্য দুই সদস্য হাত চেপে ধরেন বাসার মালিকের। অন্য একজন মোবাইল ফোন নিয়ে নেন। এই দৃশ্য দেখে বাসার মালিকের স্ত্রী কী কারণে এমন করছে জানতে চাইলে তাকে মারধর করেন তারা। এরপর ঘরে কী কী আছে দিয়ে তা দিতে বলেন, না হলে লাশ ফেলে দেওয়ার হুমকি দেন। ভয়ে ৭ বছর বয়সী মেয়ে চিৎকার করলে তাকেও ভয় দেখায় তারা। তারা আলমারি থেকে ১.৫ ভরি স্বর্ণালংকার, নগদ ১ লাখ ৫০ হাজার টাকা নিয়ে নেন। এরপর বিকাশের পিন নম্বর নিয়ে আরো ৩৮ হাজার টাকা নিয়ে নেন।

ওসি আরও জানান, এ ঘটনায় বাসার মালিকের অভিযোগের পরিপ্রেক্ষিতে চকবাজার মডেল থানায় একটি ডাকাতির মামলা রুজু হয়। ঘটনার পর থেকেই ডিএমপির চকবাজার মডেল থানার একাধিক টিম গ্রেফতার অভিযান চালায়। গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় ওই রাতেই ঢাকা শহরের বিভিন্ন এলাকা হতে চারজনকে গ্রেফতার করা হয়।

তাদের হেফাজত থেকে ডাকাতির ১ লাখ ৪৮ হাজার টাকা ও ডাকাতির কাজে ব্যবহৃত ২টি চাকু উদ্ধার করা হয়। বাকি টাকা ও লুণ্ঠিত স্বর্ণ উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।