Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মিরপুরে ৫৭ জামায়াত নেতাকর্মী গ্রেপ্তার, বিশেষ ক্ষমতা আইনে মামলা

বার্তা কক্ষ
মার্চ ১২, ২০২৩ ৩:০৩ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ ডেস্ক: রাজধানীর মিরপুরে অভিযান চালিয়ে জামায়াতের ৫৭ নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে আটটি ককটেল উদ্ধার দেখিয়ে বিস্ফোরকসহ বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

রোববার(১২ মার্চ) ডিএমপির দারুস সালাম থানায় পুলিশ বাদী হয়ে মামলাটি দায়ের করে।

দারুস সালাম জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মফিজুর রহমান পলাশ জানান, শনিবার রাতে মিরপুর ক্যাপিটাল টাওয়ারে অভিযান চালিয়ে ৫৭ জনকে গ্রেপ্তারের ঘটনায় মামলা হয়েছে। আজই তাদেরকে আদালতে পাঠানো হবে। মামলায় আসামি বেশি হওয়ায় তাদের জিজ্ঞাসাবাদে আমরা কয়েক ধাপে আদালতে রিমান্ড চাইবো।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ঘটনার দিন জামায়াতের গ্রেপ্তার ৫৭ জন ছাড়াও পালিয়ে যাওয়া আরও ৩০ থেকে ৪০ জন মিলে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বড় ধরণের নাশকতার পরিকল্পনা করছিল। তারা সরকারকে বেকায়দায় ফেলতেই এই বৈঠকের আয়োজন করেছিল। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদের পরিকল্পনা নস্যাৎ করে দিয়েছে পুলিশ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।