Ad: ০১৭১১৯৫২৫২২
৩রা জুন, ২০২৩ খ্রিস্টাব্দ || ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীর বিভিন্ন এলাকায় গ্যাসের গন্ধ, আতঙ্কে বাসিন্দারা

বার্তা কক্ষ
এপ্রিল ২৫, ২০২৩ ১২:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ অনলাইন:রাজধানী ঢাকার বিভিন্ন এলাকার রাস্তায় গ্যাসের গন্ধ ছড়িয়ে পড়েছে। ফলে আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয় বাসিন্দারা। তবে আতঙ্ক না ছড়িয়ে চুলা জ্বালানো বন্ধ রাখতে স্থানীয় মসজিদগুলো থেকে মাইকিং করা হচ্ছে।

অন্যদিকে আতঙ্কে জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বরে ফোন দিয়ে বিষয়টি জানিয়েছেন অনেকে। খবর পেয়ে অনেক জায়গায় পুলিশও ঘটনাস্থলে গেছে।

 

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেছেন, ‘সোমবার রাতে রামপুরার মোল্লাবাড়ি, রামপুরা বাজার ও তালতলা এলাকাজুড়ে এ গন্ধ পাওয়া যাচ্ছে। ঘটনাস্থলে গিয়ে পুলিশ সদস্যরা গ্যাসের গন্ধ পাচ্ছেন। আমরা বিষয়টি তিতাসকে জানিয়েছি। তিতাসের লোকজন এসে পরীক্ষা-নিরীক্ষা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন। ’

এ ঘটনায় বিবৃতি দিয়েছে গ্যাস সরবরাহকারী প্রতিষ্ঠান তিতাস। তারা বলছেন, ঈদে শিল্প কারখানায় গ্যাস সরবরাহ বন্ধ থাকায়, সঞ্চালন ও বিতরণ লাইনে গ্যাসের চাপ বেড়ে যাওয়ায় (ওভার-ফ্লো) গন্ধ বাইরে আসছে৷ তিতাসের জরুরি ও টেকনিক্যাল টিম বিষয়টি নিয়ে কাজ করছে৷ নগরবাসীকে আতঙ্কিত না হবার পরামর্শ দিয়েছে তিতাস কর্তৃপক্ষ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।