Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

বিআরটিসিতে ২ কোটি ১৭ লক্ষ ৩৬ হাজার টাকা বকেয়া বেতন-ভাতা পরিশোধ

বার্তা কক্ষ
এপ্রিল ৪, ২০২৩ ১২:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ ঢাকা প্রতিনিধি: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্ন ছিল বাংলাদেশের দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো, ক্ষুধা ও দারিদ্রমুক্ত উন্নত, সমৃদ্ধ সোনার বাংলাদেশ উপহার দেওয়া।

বঙ্গবন্ধুর আর্দশকে ধারণ করে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব জনাব মোঃ তাজুল ইসলাম বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি’তে যোগদানের পর থেকে অক্লান্ত পরিশ্রম, সততা, সাহসী ভূমকিা ও আন্তরিক প্রচেষ্টার মাধ্যমে বিআরটিসিকে  একটি লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করেছেন।

চেয়ারম্যান মহোদয়ের যোগদানের(০৭-০২-২১) পূর্ববর্তী সময়ের  অনলাইন ব্যাংকিং এর মাধ্যমে ১৮টি ডিপো/ইউনিটের কর্মকর্তা- কর্মচারীদের স্ব-স্ব ব্যাংক হিসাবে পরিশোধ করা হয়েছে।

গত ১৫ই র্মাচ ২০২৩ সভায় ২০১৭ থেকে ২০২০ সালের বিআরটিসি’র বিভিন্ন ডিপো/ইউনিটের কর্মকর্তা- কর্মচারীদের  ২ কোটি ৩১ লক্ষ ৬৭ হাজার ৩৫৩ টাকা বকেয়া-বেতন পরিশোধ করা হয়েছে। তারই ধারাবাহিকতায় আজ ৩৪৫ জনের সিপি ফান্ড/ছুটি নগদায়ন/গ্র্যাচুইটি বাবদ র্সবমোট =৪,৭৭,৬৩,৬৩১.৭৮ টাকা পরিশোধ করা হয়। বেতন পরিশোধের এ ধারা আমাদের অব্যাহত থাকবে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।