Ad: ০১৭১১৯৫২৫২২
১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

তানযীমুল উম্মাহ ইন্টারন্যাশনাল তাহফিয স্কুলে বার্ষিক প্রেজেন্টেশন ও পুরস্কার বিতরণ

নিউজ রুম
নভেম্বর ১৬, ২০২৩ ৫:২৪ অপরাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ অনলাইন ডেস্কঃ তানযীমুল উম্মাহ ইন্টারন্যাশনাল তাহফিয স্কুলের বার্ষিক প্রেজেন্টেশন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি উত্তরার জমজম কনভেনশন সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ৩ টি অধিবেশনে দিন ব্যাপী এ অনুষ্ঠানে শিক্ষার্থীদের পরিবেশনায় গান, তিলাওয়াত, আবৃত্তি, বক্তৃতা ও শিক্ষামূলক নাটিকা উপস্থিত অভিভাবক ও অতিথিবৃন্দকে দারুনভাবে বিমোহিত করে। ১ম অধিবেশনে গার্লস ক্যাম্পাসের শিক্ষার্থীরা তাদের সাংস্কৃতি নৈপুন্য প্রদর্শন করে। এতে প্রধান অতিথি ছিলেন সোসাইটি ফর সোশ্যাল এন্ড টেকনোলোজিক্যাল সাপোর্ট এর ডিরেক্টর ওয়ালিদ হামিদ।

সকাল ৮ টা থেকে শুরু হয়ে এ অধিবেশন সমাপ্ত হয় দুপুর ১২ টায়। এর পরপরই প্রিপারেটরী ক্যাম্পাসের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের উপস্থিতিতে শুরু হয় ২য় অধিবেশন।

এ অধিবেশনে প্লে, নার্সারী, কেজি ও জুনিয়র ওয়ানের কমলমতি শিক্ষার্থীরা শিশু বয়স থেকেই স্কুলের কালচারাল ও মোরাল ডেভেলপমেন্ট বিভাগের নিয়মিত প্রশিক্ষণের মাধ্যমে তাদের প্রতিভা বিকাশের অংশ হিসেবে সাংস্কৃতিক বিভিন্ন পরিবেশনা তুলে ধরে। এ অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংস্কৃতিক ও মিডিয়া ব্যাক্তিত্ব, বাচিক শিল্পী শরীফ বায়জিদ মাহমুদ।

সন্ধ্যা ৬ টা থেকে শুরু হয় বয়েস ক্যাম্পাসের শিক্ষার্থীদের অংশগ্রহনে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। কোরাস কন্ঠে পবিত্র কুরআন তিলাওয়াত, ইসলামী সঙ্গীত, আবৃত্তি, নাটিকা, বিভিন্ন ভাষায় নানাবিদ মনমুগ্ধকর সাংস্কৃতিক পরিবেশনা। এ অধিবেশনের প্রধান অতিথি ছিলেন ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলোজির প্রো-ভিসি ড.ওমর জাই।

সম্পূর্ণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেছেন তানযীমুল উম্মাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাবীবুল্লাহ মুহাম্মাদ ইকবাল। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছিলেন তানযীমুল উম্মাহ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান মুহাম্মাদ আব্দুল আলীম, ড. মীম আতিকুল্লাহ, সিনিয়র ডিরেক্টর আসলাম মিয়া, ডিরেক্টর এম. এম রবিউল ইসলাম, সায়্যেদুর রহমান, শাখা প্রধান-মাহমুদুল হাসান ফেরদৌস, এইচ.এম আব্দুল্লাহ আল মামুন, সাইফুল্লাহ ফয়সল, শহিদুল ইসলাম, মুহিব্বুল ফোকার প্রমুখ।

অত্র স্কুলের প্রিন্সিপাল মুহাম্মাদ সাইফুল্লাহ, কো-অর্ডিনেটর আনিসুর রহমান, কাউসারুজ্জামান, সা‘দ আহমাদ, সহ:কো-অর্ডিনেটর আব্দুর রাজ্জাক রাজু, আব্দুল বাতেন সহ অন্যান্য শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।