Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন রামগঞ্জের সোহরাব হোসেন

নিউজ রুম
জুন ৬, ২০২৩ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন রামগঞ্জের সোহরাব হোসেন। জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন রামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সোহরাব হোসেন। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ উপলক্ষে লক্ষ্মীপুর জেলা পর্যায়ের প্রতিযোগিতায় তিনি এ সম্মান পেয়েছেন। এটি তার জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান ও শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে সম্মাননা প্রাপ্তি।সম্প্রতি লিখিত চিঠিতে এ তথ্য নিশ্চিত করেছেন লক্ষ্মীপুর জাতীয় শিক্ষা সপ্তাহ উদ্‌যাপন কমিটির সদস্য সচিব ও জেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) উত্তম কুমার সাহা। জানা যায়, রামগঞ্জ উচ্চ বিদ্যালয়টি রামগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে ব্যাপক পরিচিতি রয়েছে। বর্তমানে বিদ্যালয়টিতে ১ হাজার ৫০০’র বেশি শিক্ষার্থী অধ্যয়নরত।

তিনি রামগঞ্জ উচ্চ বিদ্যালয়ে যোগদানের পর থেকে অত্যন্ত সুনাম, সততা, যোগ্যতা, মননশীলতা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন। মোহাম্মদ সোহরাব হোসেন দীর্ঘ ৩২ বছর ধরে শিক্ষকতা পেশায় জড়িত। ১৯৯১ইং সালে প্রথমে রামগঞ্জ উপজেলার নারায়ণপুর উচ্চ বিদ্যালয়ে যোগদান করার পর ১৯৯৫ইং সালে রামগঞ্জ উচ্চ বিদ্যালয়ে যোগদান করেন। তিনি ১৯৬৯ইং সালে রামগঞ্জ পৌরসভার ৭নং পশ্চিম আঙ্গারপাড়া ওয়ার্ডের বকসী পাটোয়ারী বাড়িতে  জন্মগ্রহণ করেন। তিনি অদর্শ একজন শিক্ষকের পাশাপাশি ও শিক্ষক সমাজের ন্যায্য অধিকার আধায়ে সামনে থেকে কাজ করে যাচ্ছেন। অভিভাবকদের সাথেও রয়েছে তার আন্তরিক সম্পর্ক।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।