Ad: ০১৭১১৯৫২৫২২
২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ইতিহাসের সবচেয়ে বড় প্রহসন মঞ্চস্থ হবে ৭ জানুয়ারি: এবি পার্টি

নিউজ রুম
ডিসেম্বর ৩, ২০২৩ ৯:১৯ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্কঃ আগামী ৭ জানুয়ারি ইতিহাসের সবচেয়ে বড় প্রহসন মঞ্চস্থ হবে বলে মন্তব্য করেছেন আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) নেতারা। তাঁরা বলেছেন, এই নির্বাচনে যাঁরা অংশ নেবেন, তাঁরা সবাই ইতিহাসে কলঙ্কিত হবেন।

সরকারের পদত্যাগ ও প্রহসনের নির্বাচন বাতিলের দাবিতে আজ রোববার বিকেলে রাজধানীতে বিক্ষোভ মিছিল–পরবর্তী সমাবেশে এবি পার্টির নেতারা এসব কথা বলেন। তাঁরা দেশবাসীকে এই সাজানো নির্বাচন বর্জন করার আহ্বান জানান।

আজ বেলা তিনটায় বিজয়নগরে এবি পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে কাকরাইল, বিজয়নগর, সেগুনবাগিচা, পল্টনসহ রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বিজয়-৭১ চত্বরে এসে শেষ হয়। মিছিল–পরবর্তী সমাবেশে সভাপতিত্ব করেন এবি পার্টির ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বি এম নাজমুল হক।

সমাবেশে দলের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক আবদুল ওহাব বলেন, নির্বাচন কমিশন যে একদলীয় প্রহসনমূলক নির্বাচনের আয়োজন করে জনগণের ভোটাধিকার ধ্বংস করে দিচ্ছে, তাতে তারা একদিন রাষ্ট্রদ্রোহের অপরাধে অপরাধী হবে।

এবি পার্টির সদস্যসচিব মজিবুর রহমান বলেন, সরকারের যোগসাজশে নির্বাচন কমিশন আগামী ৭ জানুয়ারি প্রহসনের নির্বাচন করতে যাচ্ছে। এই নির্বাচনে কে কোথায় কোন মার্কায় প্রতিদ্বন্দ্বিতা করবেন, কে জিতবেন, কে ডামি প্রার্থী হবেন—সবই হচ্ছে একজনের নির্দেশে। এটি হবে পৃথিবীর সবচেয়ে বড় প্রহসন। এতে যাঁরা অংশ নেবেন, তাঁরা সবাই ইতিহাসে কলঙ্কিত হবেন।

দলের যুগ্ম সদস্যসচিব আসাদুজ্জামান ফুয়াদ বলেন, গণদাবি উপেক্ষা করে একতরফা নির্বাচন করলে সামনে পশ্চিমা দেশগুলো বাণিজ্য নিষেধাজ্ঞা আরোপ করবে। তাতে অর্থনীতিতে ভয়াবহ বিপর্যয় নেমে আসবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরও উপস্থিত ছিলেন এবি যুব পার্টির আহ্বায়ক এ বি এম খালিদ হাসান, জ্যেষ্ঠ সহকারী সদস্যসচিব আবদুল বাসেত, সহকারী সদস্যসচিব শাহ্ আবদুর রহমান, এবি যুব পার্টির সদস্যসচিব শাহাদাত উল্লাসসহ কেন্দ্রীয় ও মহানগরের নেতারা।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।