Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

কোনো চাপে ইভিএম বাদ দেওয়া হয়নি : সিইসি

বার্তা কক্ষ
এপ্রিল ৬, ২০২৩ ১:২৮ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ ঢাকা প্রতিনিধি: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বলেছেন, কোনো চাপে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) বাদ দেওয়া হয়নি। বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

কাজী হাবিবুল আউয়াল বলেন, অনেক রাজনৈতিক দলের আস্থা না থাকা ও আর্থিক সংকট বিবেচনায় ব্যালটে ভোটের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এটা কমিশনের নিজস্ব সিদ্ধান্ত।

সিইসি বলেন, ইভিএম বা ব্যালট নির্বাচনে বড় চ্যালেঞ্জ নয়। এই মুহূর্তে সবচেয়ে বড় চ্যালেঞ্জ রাজনৈতিক সংকট কাটিয়ে ওঠা। শতভাগ সুষ্ঠু ভোট ব্যালট বা ইভিএমে সম্ভব না। চ্যালেঞ্জ হচ্ছে রাজনৈতিক দলগুলোর অংশগ্রহণ। কমিশনের শেষ পর্যন্ত প্রয়াস থাকবে সব দল নির্বাচনে অংশগ্রহণ করুক। কারণ, সব দল অংশগ্রহণ করলে নির্বাচন জনগণের কাছে গ্রহণযোগ্য হবে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।