Ad: ০১৭১১৯৫২৫২২
২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

বিশাল গাড়ী বহর নিয়ে নির্বাচনীয় এলাকায় কুষ্টিয়া-৪ আসনের আব্দুর রউফ

নিউজ রুম
নভেম্বর ২৯, ২০২৩ ৬:২৮ অপরাহ্ণ
Link Copied!

সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়াঃ ঢাকা থেকে সকালে রওনা দিয়েছেন কুষ্টিয়া- ৪ আসনের সাবেক সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (কুমারখালী-খোকসা) আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুর রউফ। তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেলেও দলের ডার্মি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের আশা ব্যক্ত করায় তার কর্মী সমর্থকদের মধ্যে বিরাজ করছে উৎসবের আমেজ।

আব্দুর রউফ (২৯ নভেম্বর) সকাল ১১ টার দিকে কুমারখালীতে প্রথমবরের মতো প্রবেশ করেন। তাকে ঢোলডগ্গর বাজিয়ে হাজারো মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে ফুলেল শুভেচছা জানান তৃনমুলের নেতাকর্মী ও জনগন।

হাজারো মোটরসাইকেল, ব্যান্ডপার্টি, শোভাযাত্রা নিয়ে তার নিজ নির্বাচনীয় এলাকায় প্রবেশ করেন তিনি। এসময় তিনি তার দলীয় নেতা-কর্মীদের হাত থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। পরে তিনি একটি ছাদখোলা গাড়িতে দাঁড়িয়ে জনগণকে শুভেচ্ছা জানাতে জানাতে কুমারখালী শহর ঘুরে তার নিজ এলাকায় গিয়ে পৌঁছান।

নিজ নির্বাচনীয় এলাকায় আসার পরে আব্দুর রউফ তার কর্মীদের উদ্দেশ্য বলেন, আমি নৌকার বিপক্ষে নই। আমি এই এলাকার মানুষের মুখে হাসি ফোটানোর জন্য প্রার্থী হয়েছি। আমি আওয়ামী লীগের লোক, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শ বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা মানুষের মাঝে ছড়িয়ে দিতে কাজ করছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা জীবন আওয়ামী লীগ করে যাব।’

আব্দুর রউফ আরো বলেন, তিনি (কুমারখালী-খোকসা) আসনের জনগণের ইচ্ছায় রাজনীতি করেন। জনগণের ভালোবাসা ও সমর্থন তাঁকে এ পর্যন্ত এনেছে। জনগণ তা ভোটের মাধ্যমে বুঝিয়ে দেবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

সব শেষে তিনি আরো বলেন, আমি কৃতজ্ঞ আমার প্রাণ প্রিয় কুমারখালী ও খোকসার সাধারন মানুষের প্রতি। আমি আপনাদের ভালোবাসায় সিক্ত। আপনাদের জন্য আমার ভালোবাসা এবং কৃতজ্ঞতা আজীবন থাকবে। আমার ভবিষ্যতের প্রতিটি সাফল্য প্রতিটি সুখ আমি আপনাদের সাথে ভাগ করে নিতে চাই। আমি আপনাদের সাথে ছিলাম আছি এবং থাকবো। আপনাদেরকে আমার পাশে চাই অতীতের মত। দেখা হবে বিজয়ে ইনশাআল্লাহ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।