Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

শিগগিরই নির্বাচনী ট্রেন লাইনচ্যুত হবে: এবি পার্টি

নিউজ রুম
ডিসেম্বর ২৩, ২০২৩ ৮:২৪ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্কঃ এবি পার্টির নেতারা বলেন, ‘একদলীয় নির্বাচনী যে ট্রেনটি জনগণের যোগাযোগের বাইরে, খুব শিগগিরই লাইনচ্যুত হবে। এই নির্বাচনী ট্রেনে দুর্নীতিবাজ, লুটেরা ও কিছু দালাল ছাড়া আর কোনো যাত্রী নেই। তাই এই নির্বাচন দেশকে শান্তি ও স্থিতিশীলতার দিকে নিয়ে যাবে না বরং অন্ধকার গহ্বরে ফেলবে।

শনিবার বিকেলে রাজধানীর বিজয়নগরে দলীয় কার্যালয় থেকে শুরু হওয়া ‘প্রহসন নির্বাচন বর্জনের প্রচার ও প্রণোদনা পদযাত্রা’ অনুষ্ঠানে এবি পার্টির নেতারা এসব কথা বলেন।

পদযাত্রা বিজয়নগর, কাকরাইল, পল্টনসহ রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিজয়-৭১ চত্বরে এসে সমাবেশে মিলিত হয়। এতে বক্তব্য রাখেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার, সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, সিনিয়র সহকারী সদস্যসচিব আনোয়ার সাদাত টুটুল ও যুবপার্টির আহ্বায়ক এবিএম খালিদ হাসান।

মজিবুর রহমান মঞ্জু বলেন, ‘বাজারে গিয়ে নিজের পছন্দসই সওদা কিনতে আমরা যাচাই বাছাই করি এবং পছন্দমতো মাছ, গোশত, ডিম ইত্যাদি কিনি। কোনো দোকানদার আমাদেরকে তার পছন্দসই জিনিস কিনতে বাধ্য করে না। যদি সেরকম কেউ করে বা করতে চায় আমরা সে দোকান থেকে মালপত্র কিনি না। কারণ, সেখানে আমার নিজের পছন্দ করার কোনো অধিকার নাই। এবারের নির্বাচনে সরকার আমাদের পছন্দমতো ভোট দেওয়ার অধিকার কেড়ে নিয়েছে।’



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।