Ad: ০১৭১১৯৫২৫২২
২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সরকার খালেদা জিয়াকে সুচিকিৎসা থেকে বঞ্চিত করছে:- ডাঃ ইরান

নিউজ রুম
সেপ্টেম্বর ২৪, ২০২৩ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা, লাখোকণ্ঠ প্রতিবেদক: ”সরকার খালেদা জিয়াকে রাজনৈতিক ভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে বিচার বিভাগকে লেলিয়ে দিয়েছে মন্তব্য করেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান। সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসা থেকে বঞ্চিত করছে। আওয়ামী লীগ জিয়া পরিবারের বিরুদ্ধে ফরমায়েশী রায় দিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টির অপচেষ্টা করছে। জনগন আওয়ামী জুলুম নির্যাতন নিপীড়ন থেকে বাঁচতে চায়। কারন দুর্নীতি দুঃশাসন ও অর্থপাচার করে দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে।

তিনি আজ (রবিবার) বিকাল ৫টায় বাংলাদেশ জাতীয়তাবাদী তরুণদল আয়োজিত বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি বলেন, “শেখ হাসিনার প্রতিহিংসা টার্গেট খালেদা জিয়া। কারন খালেদা জিয়া আপোষহীন নেতৃত্ব। তাকে মিথ্যা ও বানোয়াট মামলায় সাজানো রায় দিয়ে কারান্তরীন করে রেখেছে। তাকে সুচিকিৎসা থেকে বঞ্চিত করে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে। মহান আল্লাহ বেগম জিয়াকে দ্রুত সুস্থতা দান করুন।”

তরুনদলের কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব ডা: আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জনতার অধিকার পার্টির চেয়ারম্যান তরিকুল ইসলাম ভুঁইয়া, পেশাজীবী পরিষদের কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার মো: হানিফ,  তরুনদলের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি টি এইচ তোফা, সহ-সভাপতি মো: সজল মিয়া, মোঃ সাইফুল ইসলাম রকি, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সরকার, মোঃ সোহেল, মোঃ সাঈদুর রহমান, মোঃ মাহমুদুর রহমান মান্না, মো. জাহাঙ্গীর হোসেন, মোঃ  মাহবুবুল আলম শিপন, মোঃ  জহিরুল ইসলাম, মোঃ শাহ জালাল সিকদার, বীর মুক্তিযোদ্ধা মোঃ বাদসা, কবির হোসেন জেহাদী, প্রচার সম্পাাদক কবির হোসেন মোড়ল প্রমুখ।

সভায় মোনাজাত পরিচালনা করেন লেবার পার্টির ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা মোঃ জাকির হোসেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।