Ad: ০১৭১১৯৫২৫২২
১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

এবার বুবলী ও পরীমনির ‘খেলা হবে’

নিউজ রুম
সেপ্টেম্বর ২৬, ২০২৩ ৭:৪৫ অপরাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ অনলাইন ডেস্কঃ ঢালিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী শবনম বুবলী ও পরীমনিকে প্রথমবারের মতো একসঙ্গে পর্দায় দেখতে যাচ্ছেন দর্শকরা। ‘খেলা হবে’ নামের নতুন একটি সিনেমায় অভিনয় করবেন তারা। টিএম ফিল্মসের ব্যানারে ছবিটি নির্মাণ করছেন তানিম রহমান অংশু।

সিনেমাটিতে পরীমনি-বুবলী ছাড়াও অভিনয় করবেন মুশফিকুর রহমান। এছাড়াও আবুল কালাম আজাদ, শহিদুল আলম সাচ্চুসহ আরও অনেকে আছেন।

গত ২রা আগস্ট প্রযোজনা প্রতিষ্ঠানের পেজে ঘোষণা করা হয় তানিম রহমান অংশু চলচ্চিত্র নির্মাণ করবেন। তবে ছবিটির নাম বা কলাকুশলী সম্পর্কে সে সময় কিছু জানায়নি প্রতিষ্ঠানটি।

আগামী অক্টোবরে ভারতে ছবিটির শুটিং হওয়ার কথা রয়েছে। এ কারণে টিএম ফিল্মসের পক্ষে ফারজানা মুন্নি ভারতে গিয়ে শুটিংয়ের অনুমতি চেয়ে তথ্য মন্ত্রণালয়ে আবেদন করেন। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে অনুমতিও দেওয়া হয়েছে।

রোববার তথ্য মন্ত্রণালয়ের ওয়েবসাইটে এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানা যাবে। যেখানে পরিচালকসহ মোট ১২ জনকে শুটিংয়ের জন্য ভারতে যাওয়ার অনুমতির কথা জানানো হয়। বলা হয়েছে, ২৭ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর পর্যন্ত ভারতে ২৫ দিন শুটিং হবে।

তবে এ বিষয়ে পরীমনি বা বুবলী কেউই আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।