Ad: ০১৭১১৯৫২৫২২
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করে দোয়া চাইলেন মাহিয়া মাহি

নিউজ রুম
ডিসেম্বর ১৩, ২০২৩ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্কঃ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেছেন রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি।

গতকাল বিকেলে তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

মাহিয়া মাহি বলেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করলেও আমি আওয়ামী লীগের একজন কর্মী। যেহেতু গতকাল (১১ ডিসেম্বর) আমার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে, তাই আমি রাজশাহীতে গিয়ে নির্বাচনি প্রচারণা শুরু করতে চাচ্ছি।

তার আগে ওবায়দুল কাদের স্যারের সঙ্গে দেখা করে দোয়া চেয়েছি। তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে জনপ্রিয়তার। ভোটারদের কাছে যার জনপ্রিয়তা বেশি, তিনিই জয়ী হবেন।

এই নায়িকা আরও বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমাকে আশ্বস্ত করেছেন, নির্বাচন সুষ্ঠু হবে। নির্বাচনে জনপ্রিয়তার যাচাই হবে। যে জনপ্রিয় সেই জিতে আসবে।

এর আগে, গতকাল সোমবার (১১ ডিসেম্বর) নির্বাচন কমিশনে আপিল করে প্রার্থিতা ফিরে পান চিত্রনায়িকা মাহিয়া মাহি। মনোনয়নপত্র বৈধ ঘোষণার পর মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সামধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এই চিত্রনায়িকা।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।