Ad: ০১৭১১৯৫২৫২২
২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার সৈকতে পর্যটকের ঢল

অনলাইন ডেক্স
ফেব্রুয়ারি ২১, ২০২৩ ১০:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ভ্রমণ ডেক্স: আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের ছুটিতে কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের ঢল নেমেছে। হোটেল-মোটেলে ঠাঁই হচ্ছে না পর্যটকদের। হোটেল-মোটেল আর কটেজে জায়গা না পেয়ে হাজারো পর্যটক সৈকতের বালুচরে পায়চারি করে অথবা বিভিন্ন স্থানে ঘুরছেন।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল থেকেই পর্যটকরা কলাতলী, সুগন্ধা ও লাবনী বীচে ঘুরে বেড়াচ্ছে। পরিবার পরিজন এবং বন্ধু বান্ধব মিলে সৈকতে একান্ত সময় পার করছেন তারা।

কলাতলী মেরিন ড্রাইভ হোটেল গেস্ট হাউজ মালিক সমিতির সাধারণ সম্পাদক মুকিম খান জানান, ছুটির দিনে শহরের আবাসিক হোটেলগুলোতে ৬০-৭০ ভাগ পর্যটক অবস্থান করছে। প্রায় এক লক্ষ পর্যটক সমাগম হয়েছে বলে জানান তিনি।

জেলা প্রশাসনের পর্যটন ম‍্যাজিস্ট্রেট মাসুম বিল্লাহ জানান, পর্যটকদের সমুদ্র স্নান নির্বিঘ্ন করতে লাইফ গার্ড ও বীচ কর্মীরা সতর্ক রয়েছে।

ট‍্যুরিস্ট জোনের পুলিশ সুপার জিল্লুর রহমান জানান, সন্তোষজনক পর্যটক এসেছে। ট‍্যুরিস্ট পুলিশ পর্যটকদের নিরাপত্তা দিচ্ছে।

এদিকে পর্যটকরা মহা আনন্দে ঘুরলেও সৈকত অপরিচ্ছন্ন ও যত্রতত্র ময়লা আবর্জনার বিষয়ে অসন্তোষ জানান। তবে ছুটির দিনে সৈকতে স্বাচ্ছন্দ্যে ঘুরতে পেরে খুশি তারা।

  • বিষয় :


এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।