Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

কে কেমন পোশাক পরবে সেটা তার ব্যক্তিগত পছন্দ

নিউজ রুম
ডিসেম্বর ২৩, ২০২৩ ৫:৪৪ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্কঃ কে কোথায় কেমন পোশাক পরবে সেটা তার ব্যক্তিগত বিষয়। এতে হস্তক্ষেপ করার অধীকার কারও নেই বলে মনে করেন জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে দুটি কোলাজ ছবি প্রকাশ করে এমন বার্তা দিয়েছেন তিনি।

সেইসঙ্গে লিখেছেন, প্রথম ছবিটা বালির সমুদ্রতীরে তোলা ২০১৩ তে। আমার বয়স তখন ৩০, ওজন প্রায় ৮০ কেজি। দ্বিতীয় ছবিটা মালদ্বীপ এর সমুদ্রতীরে তোলা ২০২২ সালে। আমার বয়স তখন ৩৯,ওজন ৬৫ কেজি। রুনা আরও লিখেন, বেঁচে থাকলে হয়তো ৮০ বছর বয়সেও সমুদ্রতীরে গিয়ে এমন পোশাকই পরব। কারণ আমি বিশ্বাস করি, কে কোথায় কেমন পোশাক পরবে সেটা তার ব্যক্তিগত পছন্দ। বয়স ২০ না ৮০ সেটা যেমন কোনো ব্যাপার না, ওজন ৫০ কেজি না ১৫০ কেজি সেটাও কোনো ব্যাপার না।

ব্যাপার হচ্ছে, এটা আমার পছন্দ। তিনি আরও লিখেছেন, আমি একজন পরিণত বয়সের মানুষ, আমি আমার জীবন অবশ্যই আমার পছন্দমতো যাপন করার অধিকার রাখি (শুধু পৃথিবীর কোনো প্রাণের ক্ষতি না করে)। দুই ছবিতে সময়, জায়গা, বয়স, ওজন, অনেক কিছুর পার্থক্য। তবে একটা বিষয় একই আছে। আমার পোশাক, বিশ্বাস আর হাসি। রুনা খানের এই কথার সমর্থন করেছেন নেটিজেনদের অনেকে। সহকর্মীরাও মন্তব্যের ঘরে জানিয়েছেন সহমত। যদিও কিছু নেতিবাচক মন্তব্যও ছিল।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।