Ad: ০১৭১১৯৫২৫২২
২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচন করবেন না কঙ্গনা

নিউজ রুম
ডিসেম্বর ২, ২০২৩ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্কঃ কঙ্গনা রানাউত প্রায় সময়ই নানা বিষয়ে বিতর্কে জড়ান তিনি। নিজের রাজনৈতিক মতাদর্শের কারণেও বারবার আলোচনায় এসেছেন। এর মাঝেই একের পর এক ব্যর্থতা দেখছেন নিজের ফিল্মি ক্যারিয়ারে। সম্প্রতি ‘তেজস’ ছবির ব্যর্থতা যেন মানসিকভাবে ভেঙে দিয়েছে তাকে।

নতুন করে জল্পনা চলছিল, ২০২৪-এর লোকসভা নির্বাচনে ভোটে লড়বেন কঙ্গনা। প্রথমে শোনা যায়, নিজের জন্মস্থান হিমাচল প্রদেশ থেকে দাঁড়াবেন কঙ্গনা। পরে জানা যায়, বিজেপির জেতা জায়গা চণ্ডীগড় আসনেই প্রতিযোগিতায় নামবেন তিনি। এই মুহূর্তে অভিনেত্রী কিরণ খের সেখানকার সংসদ সদস্য। এই নিয়ে তৃতীয় বারের সাংসদ কিরণ। চণ্ডীগড় গেরুয়া শিবিরের সুরক্ষিত কেন্দ্র।

সেই কারণেই কি কিরণের বদলে কঙ্গনাকে দাঁড় করাতে চাইছে বিজেপি। বিষয়টি নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট ভাইরাল হয়েছে কঙ্গনার। পোস্টের ছবিতে হাতজোড় করে দাঁড়িয়ে অভিনেত্রী। লেখা আছে, চণ্ডীগড়, আমি আসছি। এরপর থেকে বিজেপির শিবিরের একাংশের ধারণা, কিরণ খেরের বদলে নির্বাচনে এ বার দেখা যাবে কঙ্গনাকে।

পরে এই খবর কঙ্গনার কানে যেতেই অভিনেত্রী জানান, ওই পোস্টের বিষয়ে একেবারেই তিনি অবগত নন। তার পরিবারের লোকজন তাকে পোস্টটি পাঠাতেই এই বিষয়ে জানতে পারেন। ভোটে দাঁড়ানোর জল্পনাও একেবারেই উড়িয়ে দিয়েছেন কঙ্গনা।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তিনি গুণমুগ্ধ। সামাজিক যোগাযোগমাধ্যমে বার বার বিজেপি এবং হিন্দুত্ব নিয়ে সরব হয়েছেন কঙ্গনা। বিজেপি-বিরোধীদের আক্রমণ করেছেন। তা নিয়ে বিতর্কেও জড়িয়েছেন ‘কুইন’।

দিন কয়েক আগে গুজরাটের দ্বারকাধীশ মন্দিরে গিয়ে নির্বাচনে লড়ার প্রসঙ্গে বলেন যদি শ্রীকৃষ্ণের কৃপা থাকে, নিশ্চয়ই লড়ব। কিন্তু এ বার ঠিক উল্টো সুর কঙ্গনার কণ্ঠে।

 



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।