Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

প্রয়োজনে কাফনের কাপড় পরে রাজপথে নামবো : ডিপজল

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ২৫, ২০২৩ ৭:১৯ অপরাহ্ণ
Link Copied!

দর্শকদের জন্য ভালো গল্প উপহার দিতে হবে, তাহলেই তারা প্রেক্ষাগৃহমুখী হবেন। হিন্দি সিনেমা কোনো সমাধান নয়। ভাষার মাসে হিন্দি সিনেমা আসার প্রশ্নই আসে না। প্রয়োজনে আবারো কাফনের কাপড় পরে রাজপথে নামবো।

শনিবার বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির পারিবারিক মিলন মেলায় উপস্থিত হয়ে এই ঘোষণা দেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

ভাষার মাসে কেন হিন্দি সিনেমা আসবে? নিজেদেরই সমাধানের চেষ্টা করতে হবে। গেল ঈদের সিনেমা দিয়ে তো প্রেক্ষাগৃহে দর্শক ফিরেছিল।

 

হিন্দি সিনেমা মুক্তি পেলে শিল্পী সমিতির ১০ শতাংশ লভ্যাংশ দাবির বিষয়ে এই অভিনেতা বলেন, হিন্দি সিনেমার কাছে ১০ শতাংশ দাবি করা বেআইনি, মুনাফিকের কাজ। আমি মনে করি হিন্দি সিনেমার কাছে শিল্পী সমিতির কমিশন দাবি বেআইনি। এটা মুনাফিকের কাজ৷ পারলে কিছু করে দেখাক। তারা কেন হিন্দি সিনেমার কাছে লভাংশ দাবি করবে? তারা যদি শিল্পীদের কল্যাণে কাজ করতে চায় অন্য ভাবে করুক। কমিশন নিয়ে কেন করবে?

চলচ্চিত্রের বর্তমান সংকট উত্তরণের উপায় জানিয়ে ডিপজল বলেন, আমাদেন সিনেমা দিয়েই সমাধান করতে হবে। এর আগে যখন চলচ্চিত্রে অস্থিরতা ছিল তখন তো আমরাই উত্তরণ করেছিলাম। সেভাবেই করতে হবে। হিন্দি সিনেমা সমাধান নয়। এ ধরনের চিন্তা না আনাই মঙ্গল। আমি বিশ্বাস করি, আমাদের সিনেমা নতুন করে আবারো ঘুরে দাঁড়াবে। বাঙালি হিন্দি নয়, বাংলা সিনেমা দেখতে চায়। আমাদের দেশ হিন্দির নয়। সংকট উত্তরণের জন্য সবার এক হয়ে কাজ করতে হবে।

পরিচালক সমিতির পারিবারিক মিলন মেলা নিয়ে তিনি বলেন, অনেকদিন পর সবার সঙ্গে দেখা হয়ে ভালো লাগছে। সামনে আরো ভালো কিছু হবে। নতুন কমিটির কাছে ভালো কিছু প্রত্যাশা করি।

বর্তমানে ডিপজল প্রযোজিত ও অভিনীত বেশকিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। আসন্ন ঈদে তার একটি সিনেমা মুক্তির কথা রয়েছে। পরে ধারাবাহিকভাবে বাকি সিনেমাগুলো মুক্তি পাবে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।