Ad: ০১৭১১৯৫২৫২২
২৯শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ || ১৪ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

বয়স ৮০ হলেও শাহরুখের প্রেমিকা হয়ে ছবি করতে চাই: রানী

বার্তা কক্ষ
এপ্রিল ৭, ২০২৩ ১২:০৮ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ বিনোদন: বলিউডের অনেক সিনেমার জনপ্রিয় জুটি শাহরুখ খান ও রানী মুখার্জি। কুছ কুছ হোতা হ্যায়, কাভি অলবিদা না কহেনা ও চলতে চলতে-এমন অনেক সিনেমার জুটি হয়ে অভিনয় করেছেন তারা। শাহরুখের প্রতি প্রেম এখনও একই রকম রয়েছে বলিউড রানীর। তাই তো সুযোগ পেলেই শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ হন তিনি।

তবে এবার শুধু প্রশংসা নয়, শাহরুখের সঙ্গে নতুন ছবিতে অভিনয়ের কথা ভাবছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন রানী

তিনি বলেন, আমি চাই লেখকরা আমার আর শাহরুখকে কাস্ট করে একটা পরিণত প্রেমের গল্প লিখুক। আমি শাহরুখের সঙ্গে এরকমই একটা প্রেমের গল্পে অভিনয় করতে চাই। আমার ৮০ বছর বয়স হয়ে গেলেও শাহরুখের প্রেমিকা হয়ে ছবি করতে চাই। তখন হয়তো শাহরুখের বয়স হবে ৯৫!

 

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে। আর রানী মুখার্জি অভিনীত এই ছবি বরাবরের মতোই সকলের মন কেড়েছে। বক্স অফিসে খুব প্রভাব ফেলতে না পারলেও তার অভিনয় এই ছবিতে সবার মন জয় করে নিয়েছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।