Ad: ০১৭১১৯৫২৫২২
১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ ঘুরে দেখতে বাইসাইকেলে এলেন ভারতের ১৬ নাগরিক 

বাহাদুর আলম
অক্টোবর ১২, ২০২৩ ৮:২৯ অপরাহ্ণ
Link Copied!

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, লাখোকন্ঠঃ বাংলাদেশের বিভিন্ন জেলা ঘুরে দেখতে ব্রাহ্মণবাড়িয়ার রানার্স কমিনিটি ও ব্রাহ্মণবাড়িয়া সাইক্লিস্ট এর আমন্ত্রণে চার দিনের সফরে বাইসাইকেলে দিয়ে বাংলাদেশ এলেন ভারতের ১৬জন নাগরিক।
বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকাল ৯টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া ইমিগ্রেশন হয়ে বাংলাদেশে প্রবেশ করে ১৬ সদস্যদের একটি ভারতীয় সাইকেলের দল। এসময় শূণ্য রেখায় ভারতীয় দলটিকে ফুল দিয়ে স্বাগত জানান আখাউড়া রানার্স ও কুমিল্লা সাইক্লিস্টের সদস্যরা। পরে তারা পৌরসভার আখাউড়া শহীদ স্মৃতি সরকারি কলেজে যাত্রা বিরতি দেন। যাত্রা বিরতি শেষে সেখানে থেকে বাংলাদেশের নারায়ণগঞ্জের উদ্দেশ্য যাত্রা শুরু করেন।
ভারতী দলের টিম লিডার গোপেশ দেবনাথ জানান, আগরতলা সাইক্লোহলিস ফাউন্ডেশন থেকে মুভ ফর আর্থ গ্লোবাল সাইকেল র‍্যালি করেছি। আমাদের লক্ষ সবাই যেন সাইকেল দিয়ে চড়তে অভ্যাস গড়ে তুলে। আমাদের টিম বাংলাদেশের নারায়ণগঞ্জ,চাঁদপুর,  কুমিল্লাহ  বিভিন্ন জেলায় চার দিন ঘুরে আমরা কুমিল্লার বিবির বাজার স্থলবন্দর দিয়ে ভারতে যাব।
এসময় শূণ্য রেখায় আখাউড়া রানার্স ও কুমিল্লা সাইক্লিস্টের ২৭জন সদস্য ভারতীয় দলটিকে বিভিন্নভাবে সহযোগিতা করেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।