Ad: ০১৭১১৯৫২৫২২
১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ব্রাহ্মণবাড়িয়াতে ৩ ফুট উচ্চতার ছেলের সাথে আড়াই ফুট মেয়ের বিয়ে

নিউজ রুম
নভেম্বর ১১, ২০২৩ ৯:১৯ অপরাহ্ণ
Link Copied!

বাহাদুর আলম, ব্রাহ্মণবাড়িয়াঃ ব্রাহ্মণবাড়িয়াতে ৩ ফুট ছেলের সাথে আড়াই ফুট মেয়ের বিয়ে দিয়েছেন দুই পরিবার। ১০ নভেম্বর ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল ইউনিয়ন উলচাপাড়া গ্রামের মন মিয়ার ছেলে মোঃ ফরহাদ মিয়ার সাথে বিয়ে হয় আশুগঞ্জ উপজেলার পূর্ব তালশহর ইউনিয়ন পুতায় গ্রামের আলী আকবর এর মেয়ে মোছাঃ আরিফা আক্তারের। দুজনেরই শারীরিক বিকাশ স্বাভাবিক নয়।

বরের মামা মোঃ জুয়েল মিয়া বলেন, ফরহাদের বয়স ২৭ বছর। বিয়ের বয়স হওয়ার পর থেকে কনে খুঁজছিলাম। দীর্ঘদিন কনে খুঁজে না পেয়ে, অবশেষে আশুগঞ্জ পুতায় গ্রামে একটি মেয়ে খুঁজে পাই। মেয়েটির উচ্চতা আড়াই ফুট। আমরা দুই পরিবারের সম্মতিক্রমে তাদের বিয়ের আয়োজন করি। বিয়েতে দুইটি মাইক্রোবাসে ৪০ জন বরযাত্রী গিয়েছি। মুসলিম সরিয়াহ অনুযায়ী সকল আনুষ্ঠানিকতা শেষে ১ লাখ ৫০ হাজার টাকায় কাবিনে তাদের বিয়ে সম্পন্ন হয়।

বরের প্রতিবেশী শেখ তারেক আহমেদ বলেন, বর ফরহাদের জন্ম দরিদ্র পরিবারে। সে রুপার কাজ করে জীবিকা নির্বাহ করে আসছে।তার উচ্চতা ৩ ফুট হলেও তাকে পরিবারের সদস্যসহ গ্রামবাসী খুব আদর করতেন। পরিবারের সদস্যদের সার্বিক সহযোগিতায় তার বিয়ের কাজ সম্পন্ন হয়েছে। কনের উচ্চতাও আড়াই ফুট। বিয়ের পরে নতুন বর-বউকে দেখতে ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে লোকজন আসছে। তাদের বিয়ের আয়োজনে আমরা খুব খুঁশি।

বর মোঃ ফরহাদ উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, আমাদের দুজনের সম্মতিতেই আমাদের বিয়ে হয়েছে। বিয়ে করতে পেরে অনেক আনন্দ লাগছে। দেশবাসীর কাছে আমরা দোয়া চাই।আমরা যেন সুন্দর ভাবে সংসার করতে পারি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।